Sambad Samakal

যুবক খুনে উত্তপ্ত ইসলামপুর

Mar 5, 2021 @ 12:03 pm
যুবক খুনে উত্তপ্ত ইসলামপুর


সংবাদ সমকাল প্রতিবেদন, ইসলামপুর: প্রকাশ্যে গুলি করে খুন করা হল এক যুবককে। বুধবার সকালের এই ঘটনায় উত্তেজনা ছড়াল রায়গঞ্জের ইসলামপুরে। এলোপাথারি গুলিতে জখম দুই নাবালক-নাবালিকাও। তাদের একজনের পিঠে ও অন্যজনের হাতে গুলি লেগেছে।
বুধবার সকালে ইসলামপুরের বন্দিরাগজ গ্রামে শুটআউটের ঘটনাটি ঘটে। মৃত যুবকের নাম ফায়াল (২৫)। তোলাবাজির টাকা দিতে রাজি না হওয়াতেই এলাকার তৃণমূল ঘনিষ্ঠ দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় ফায়ালের। আহতদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে রেফার চিকিৎসা চলছে।
স্থানীয় দুষ্কৃতী তাইমুল ও তার সঙ্গীরা এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ মৃতের ভাই ইমতিয়াজের। মাত্র দু’দিন আগেই মুম্বই থেকে ইসলামপুরে ফিরেছিলেন ফায়াল। তাঁর সঙ্গে তাইমুলের পুরনো শত্রুতা ছিল। অভিযোগ, তাইমুল এলাকাবাসীদের কাছ থেকে তোলা তুলত। ফায়াল এর প্রতিবাদ করেছিল। এর পর থেকে যখন তখন ফায়ালের কাছে টাকা চাইত তাইমুল ও তার সাঙ্গপাঙ্গরা। এদিনও টাকা চেয়েছিল তাইমুল। সেই টাকা দিতে রাজি না হওয়ায় গুলি করে খুন করা হয়ে ফায়ালকে।
ইসলামপুরের পুলিশ সুপার শচিন মক্কার বলেন, “দুই পরিবারের বিবাদের জেরে এই অশান্তি। একজনের মৃত্যু হয়েছে। দুজন জখম হয়েছে। পুলিশ এলাকায় তল্লাশি চালাচ্ছে। জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।”

Related Articles