Sambad Samakal

প্রতিশ্রুতি মতো সোমবার থেকেই হুইলচেয়ারে প্রচারে নামছেন মমতা

Mar 13, 2021 @ 12:44 pm
প্রতিশ্রুতি মতো সোমবার থেকেই হুইলচেয়ারে প্রচারে নামছেন মমতা

সোমবার থেকে ফের প্রচারে নামছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এবার পায়ে হেঁটে নয়, হুইলচেয়ারে করেই প্রচারে দেখা যাবে তাঁকে। তাঁর অদম্য উদ্যম নিয়ে প্রচার শুরু করবেন ঝাড়গ্রাম থেকে।

দলীয় সূত্রে খবর,  সোমবার ঝাড়গ্রামের লালগড় এবং গোপীবল্লভপুরের সভা করবেন তৃণমূল সুপ্রিমো। মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের গড়বেতা,  কেশিয়াড়ি এবং খড়গপুর গ্রামীণ বিধানসভা কেন্দ্রে তাঁর তিনটি সভা করার কথা রয়েছে এখনও পর্যন্ত।

নন্দীগ্রামে মনোনয়ন জমা দিয়ে পায়ের গুরুতর চোট পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরে তাঁকে তড়িঘড়ি কলকাতায় নিয়ে এসে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে। চিকিৎসকরা জানান, তাঁর গোড়ালিতে চিড় ধরেছে। এই মুহূর্তে হাঁটাচলা একেবারেই বারণ। কিন্তু শিয়রে নির্বাচন। এখন শুয়ে থাকলে একেবারেই চলে না। তাই হাসপাতালের বেডে শুয়ে ভিডিও বার্তা দিয়ে তিনি জানান, হুইলচেয়ারে করেই সারবেন প্রচার। সেই মতোই সোমবার থেকে ফের প্রচারে নামছেন তৃণমূল সুপ্রিমো।

এদিকে মুখ্যমন্ত্রীর চোট পাওয়ায় পিছিয়ে গিয়েছিল দলীয় ইস্তেহার প্রকাশের অনুষ্ঠান। তবে শুক্রবার রাতে তিনি বাড়ি ফেরায় আগামীকাল ১৪ মার্চ নন্দীগ্রাম দিবসের দিন প্রকাশিত হবে নির্বাচনী ইশতেহার। কালীঘাটের বাসভবন থেকে এসেই ইশতেহার প্রকাশ করবেন তৃণমূল সুপ্রিমো।

প্রসঙ্গত, ১৩ ও ১৪ মার্চ পুরুলিয়া এবং বাঁকুড়া জনসভা করার কথা ছিল মুখ্যমন্ত্রীর। কিন্তু অসুস্থতার কারণে আপাতত ওই দুই কর্মসূচি স্থগিত রাখা হয়েছে।

Related Articles