Sambad Samakal

বোমা-গুলিতে উত্তেজনা, আক্রান্ত বারুইপুর পূর্বের বিজেপি প্রার্থী!

Mar 31, 2021 @ 6:52 pm
বোমা-গুলিতে উত্তেজনা, আক্রান্ত বারুইপুর পূর্বের বিজেপি প্রার্থী!

প্রচারে বেরিয়ে হামলার মুখে বারুইপুর পূর্ব কেন্দ্রের বিজেপি প্রার্থী চন্দন মণ্ডল। বুধবার বারুইপুর থানার বৃন্দাখালি এলাকার এই ঘটনায় উত্তেজনা ছড়ায়। অভিযোগ, বিজেপি প্রার্থীকে লক্ষ্য করে ছোড়া হয় বোমা, চালানো হয় গুলিও। তৃণমূলের স্থানীয় পঞ্চায়েত প্রধানের নেতৃত্বেই এই হামলা হয় বলে অভিযোগ চন্দন মণ্ডলের।  তৃণমূলের তরফে বোমা ও গুলি ছোড়ার অভিযোগ অস্বীকার করা হয়েছে।

এদিন বৃন্দাখালি গ্রাম পঞ্চায়েত এলাকায় রোড শো করছিলেন বারুইপুর পূর্ব কেন্দ্রের বিজেপি প্রার্থী চন্দন মণ্ডল। অভিযোগ, সেই সময়ই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে অশালীন মন্তব্য করে এবং প্রচারে বাধা দেয়। পালটা প্রতিরোধ গড়ে তোলে বিজেপি। এই নিয়েই সংঘর্ষে জড়িয়ে পড়ে দু-পক্ষ।

ঘটনার খবর পেয়ে বিন্দাখালি গ্রামের পারুল দহ এলাকায় পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। তবে বোমা বা গুলি চালানোর অভিযোগ উড়িয়ে দিয়েছে পুলিশও। পুলিশ জানিয়েছে, এলাকায় থেকে কোনও গুলির খোল বা বোমা মারার চিহ্ন পাওয়া যায়নি।

বিজেপি প্রার্থী চন্দন মণ্ডল বলেন, ‘দু-রাউন্ড গুলি ছুড়েছে তৃণমূলের দুষ্কৃতীরা। দুটি বোমাও ছুড়েছে। আমাদের গাড়ি ভাঙচুর করে। ওরা আমাকে মারতে চেয়েছিল। অথচ পুরো ঘটনাটা পুলিশের চোখের সামনে ঘটলেও পুলিশ নিষ্ক্রিয়। এর প্রতিবাদে আমরা রাস্তা অবরোধ করছি।’

পালটা অভিযোগ এনে তৃণমূলের বারুইপুর ব্লক সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তী বলেন,  ‘বিজেপির এই মিছিল থেকে তৃণমূল কর্মীদের বাড়ি ভাঙচুর করা হয়েছে। তৃণমূল কর্মীদের মারধর করা হয়েছে। বিজেপি এলাকায় গন্ডগোল পাকানোর চেষ্টা করছে।’

Related Articles