Sambad Samakal

বৈশালী ডালমিয়ার ছেলেকে মারধরের অভিযোগ

May 31, 2021 @ 7:11 pm
বৈশালী ডালমিয়ার ছেলেকে মারধরের অভিযোগ

সকাল সাড়ে দশটা নাগাদ স্ত্রী ছেলে ও মাসি কল্যাণী রায়কে নিয়ে, ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন পারিজাত লাহা। সেই সময় বেহালা চৌরাস্তা থেকে জেমস লঙের দিকে যাওয়ার সময় পারিজাতের গাড়ির সঙ্গে বৈশালী ডালমিয়ার ছেলে আদিত্য ডালমিয়ার গাড়ির সংঘর্ষ হয়। যা নিয়ে দুপক্ষের মধ্যে বাকবিতণ্ডা বাঁধে। অভিযোগ, বৈশালী ডালমিয়ার ছেলে গাড়ি থেকে নেমে এসে পারিজাত ও তাঁর স্ত্রী লিপিকাকে মারধর করে। এমনকি গাড়ির আয়না, ওয়াইপারও ভেঙে দেয় বলে অভিযোগ।
যদিও আদিত্য ডালমিয়ার উপর মারধর করা হয়েছে বলে পাল্টা অভিযোগ তুলেছেন বৈশালী ডালমিয়া। ছেলের মেডিক্যাল পরীক্ষা করিয়ে এনে তিনি বলেন, তাঁর ছেলেকে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে মারধর করা হচ্ছিল। বিজেপি নেত্রীর আরও অভিযোগ, তাঁর ছেলে কখন বাড়ি থেকে বেরোচ্ছে,সেটা অনুসরণ করে ঘটনাটি ঘটিয়েছে ওরা। একইভাবে আদিত্যর অভিযোগ, তাঁকে মূলত মারতে এসেছিল। তবে কারা এসেছিল তা তিনি বলতে চাননি।
তবে তাঁদের অভিযোগের ভিত্তিতে পারিজাত লাহাকে থানায় বসিয়ে রাখা হয়েছে। পারিজাতের অসুস্থ মাসি গাড়ির মধ্যে বসে আছে। বৈশালী ডালমিয়া এখানেও প্রভাব বিস্তারের চেষ্টা করছেন, এর আগেও অনেকক্ষেত্রে তাঁর ছেলে প্রভাব খাটিয়ে বেরিয়ে গিয়েছেন বলেও অভিযোগ পারিজাত লাহার।
যদিও বৈশালী ডালমিয়ার গাড়ির জানালার কাচ ভাঙা, গাড়ির সামনে বনেটে রক্তের দাগ রয়েছে।

Related Articles