Sambad Samakal

Bhabanipur: বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কার বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ কমিশনে

Sep 30, 2021 @ 2:29 pm
Bhabanipur: বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কার বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ কমিশনে

ভবানীপুর উপনির্বাচনের বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়ালের বিরুদ্ধে নির্বাচন কমিশনে চাঞ্চল্যকর অভিযোগ আনল তৃণমূল। প্রিয়ঙ্কা ভোটারদের বিরক্ত করছেন বলে অভিযোগ করেন তৃণমূল নেতা বৈশ্বানর চট্টোপাধ্যায়। পাশাপাশি ২০টি গাড়ি নিয়ে বিজেপি প্রার্থী এলাকায় দাপিয়ে বেড়াচ্ছেন বলেও অভিযোগ তৃণমূলের।

এদিন সকাল থেকেই বারবার তৃণমূলের বিরুদ্ধে বিভিন্ন ইস্যুতে নির্বাচন কমিশনে অভিযোগ জানাতে থাকেন ভবানীপুরের বিজেপি প্রার্থী। এমনকী, পুলিশের সঙ্গেও বচসায় জড়িয়ে পড়েন তিনি। এরপর বেলার দিকে ভবানীপুরের খালসা হাইস্কুলের ভোটকেন্দ্রে ভুয়ো ভোটাররা ভোট দিচ্ছেন বলে অভিযোগ তোলেন প্রিয়ঙ্কা। লাইনে দাঁড়ানো ভোটারদের হেনস্থা করার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এই নিয়ে তৃণমূল বিজেপি বচসা চরমে পৌঁছয়।

ঘটনায় বিরক্ত সাধারণ ভোটাররা। তাঁরা জানিয়েছেন, এই এলাকার অনেকেই কর্মসূত্রে বাইরে থাকেন। ভোটের জন্য তাঁরা এলাকায় ফিরে গণতন্ত্রের উৎসবে শামিল হয়েছেন। কিন্তু বিজেপির এখানে সেভাবে কোনও সংগঠন না থাকায় বিজেপি প্রার্থী ও কর্মীদের অধিকাংশই এলাকায় না থাকা ভোটারদের চেনেন না। তাই লাইনে অপরিচিত মুখ দেখেই তাঁরা বহিরাগত বলে অভিযোগ তুলছেন। ফলে হেনস্থার শিকার হতে হচ্ছে বৈধ ভোটারদের। এতে ভোটের গতি নষ্ট হচ্ছে। এই কারণেই ভোটারদের বিরক্ত করার অভিযোগে এবার বিজেপি প্রার্থীর বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ হল তৃণমূল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *