Sambad Samakal

Bollywood: হৃতিকের নতুন সঙ্গী কে !

Jan 31, 2022 @ 3:30 pm
Bollywood: হৃতিকের নতুন সঙ্গী কে !

সোমনাথ লাহা

শনিবার রাতে একটি রেস্তোরাঁয় নৈশভোজে গিয়েছিলেন বলিউডের হ্যান্ডসাম সুপারস্টার হৃত্বিক রোশন। তবে সেই রেস্তোরাঁ থেকে বেরিয়ে আসার সময় দেখা যায় হৃত্বিক হাত ধরে রয়েছেন বান্ধবীর। এমনকী, রেস্তোরাঁ থেকে বেরিয়ে গাড়িতে ওঠার মুহূর্ত পর্যন্ত সেই হাত ধরেই রাখেন তিনি। বিষয়টি চোখ এড়ায়নি পাপারাজ্জিদের। তাঁরা লেন্সবন্দি করেন গোটা ব্যাপারটা।

পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছেন বুঝতে পেরেও হৃত্বিক হাত ছাড়েননি বান্ধবীর। বরং গাড়িতে উঠে চিত্রগ্রাহকদের উদ্দেশে হাত নাড়েন অভিনেতা। তাঁর সঙ্গের সেই বান্ধবী, রহস্যময়ী হলেন অভিনেত্রী-সংগীতশিল্পী সাবা আজাদ। তা হলে কি সাবার সঙ্গে সম্পর্ক গড়ে উঠছে হৃত্বিকের? আর তা জাহির করতেই এই পদক্ষেপ নিয়েছেন অভিনেতা! নাকি শুধুমাত্র বন্ধুত্বপূর্ণ সম্পর্ক‌ই এই নৈশভোজের উদ্দেশ্য? এমন‌ই নানা প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে বলিপাড়ার আনাচে-কানাচে।

প্রসঙ্গত, ২০০৮ -এ ‘দিল কবাড্ডি’-র হাত ধরে বলিউডের আঙিনায় পা রাখেন সাবা। ২০১১-তে সাকিব সালিমের বিপরীতে মুখ্য চরিত্রে অভিনয় করেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে?’ ছবিতে। এখনও পর্যন্ত বলিউডে গোটা পাঁচেক ছবিতে অভিনয় করেছেন সাবা। অভিনয়ের পাশাপাশি গানের চর্চা করেন তিনি। অন্যদিকে, ২০১৪-তে হৃত্বিকের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় সুজান খানের। পরবর্তীকালে সুজানের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে আরসালান গোনির। বলিটাউনে কান পাতলেই সুজান-আরসালানের সম্পর্কের কথা শোনা যায়। এবার কি তবে নতুন সঙ্গীর সন্ধান পেলেন হৃত্বিকও!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *