Sambad Samakal

TMC: শুভেন্দুর গ্রেফতারির দাবিতে রাজভবনে তৃণমূল

Jun 28, 2022 @ 7:37 pm
TMC: শুভেন্দুর গ্রেফতারির দাবিতে রাজভবনে তৃণমূল

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গ্রেফতারির দাবিতে রাজ্যপালের দ্বারস্থ হল তৃণমূল। মঙ্গলবার রাজ্যের শিক্ষামন্ত্রীর নেতৃত্বে ৮ সদস্যের প্রতিনিধি দল রাজভবনে রাজ্যপাল জগদীপ ধনকরের সঙ্গে দেখা করে দাবিপত্র তুলে দেয়। রাজভবন থেকে বেরিয়ে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “রাজ্যপালের সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা হয়েছে। বিভিন্ন বিষয়ে মত বিনিময় হয়েছে। রাজ্যপালও তাঁর মতামত রেখেছেন। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলোকে রাজনৈতিক ভাবে ব্যবহার করা হচ্ছে। একই মামলায় তৃণমূলের নেতাদের গ্রেফতার করা হলেও, বিজেপিতে যোগ দিলেই ছাড় দেওয়া হচ্ছে। শুভেন্দু অধিকারীকে টাকা নিতে টিভির পর্দায় দেখা গেছে। আমরা এই বিষয়ে তাঁর দৃষ্টি আকর্ষণ করেছি।”

শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু বলেন, “উনি আমাদেরও রাজ্যপাল। আশা করি আমাদের প্রতিবাদ উনি গুরুত্ব দিয়ে বিবেচনা করবেন। আগামী দিনেও তৃণমূল দলের পক্ষ থেকে রাজ্যপালের সঙ্গে এই ধরনের আলোচনা জারি থাকবে।”

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ে আচার্য পদ থেকে রাজ্যপালকে সরানো সহ একাধিক ইস্যুতে একের পর এক সংঘাতের আবহেই এদিন রাজভবনে ধনকরের মুখোমুখি হন তৃণমূলের প্রতিনিধিরা। প্রতিনিধি দলে ছিলেন মন্ত্রী শশী পাঁজা, বিধায়ক তাপস রায়, সাংসদ অর্জুন সিং সহ সায়নী ঘোষ, কুণাল ঘোষ প্রমুখ।

Related Articles