Sambad Samakal

Firhad Hakim: কান ধরে ওঠবস করবেন ফিরহাদ! কেন একথা বললেন মেয়র?

Jul 2, 2022 @ 8:47 pm
Firhad Hakim: কান ধরে ওঠবস করবেন ফিরহাদ! কেন একথা বললেন মেয়র?

কান ধরে ওঠবস করবেন তিনি। শনিবার কলকাতা পুরসভায় টক টু মেয়র অনুষ্ঠানে বিজেপিকে প্রকাশ্যেই চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে একথা বললেন কলকাতার মেয়র তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। তাঁর দাবি, আসন্ন লোকসভা নির্বাচনে বাংলায় এক-দু’টির বেশি আসন পাবে না বিজেপি। এর পরেই চ্যালেঞ্জ ছুড়ে মন্ত্রী বলেন, “লোকসভা ভোটে বাংলায় বিজেপি যদি ২৫ আসন পায়, আমি তাহলে কান ধরে ওঠবোস করব।” অন্যদিকে, বিজেপি ২৫ আসন না পেলে সুকান্ত মজুমদারকে রাজনীতি ছাড়ার হুঁশিয়ারিও দিয়েছেন ফিরহাদ।

উল্লেখ্য, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার দাবি করেছেন, এবার লোকসভা ভোটে বাংলা থেকে ২৫টি আসন পাবে বিজেপি। এদিন টক টু মেয়র-এর শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তারই পালটা চ্যালেঞ্জ ছুড়লেন ফিরহাদ।

মন্ত্রী বলেন, ,”বাংলায় বিজেপিতে এক থেকে দুয়ের বেশি আসন পাবে না। তবে আমরা চেষ্টা করছি সেটাকেও শূন্যতে নামিয়ে আনতে। হইহই করে কিছু বিধায়ক ওরা পেয়ে গিয়েছে। কিন্তু এখন যা ট্রেন্ড তাতে বিজেপি একটি আসনও পাবে না। মানুষ বিজেপিকে আর বিশ্বাস করে না।” এরপরই সুর চড়িয়ে ফিরহাদ বলেন, “সুকান্তবাবু লিখে দিন বিজেপি যদি ২৫ আসন না পায়, তাহলে উনি কী করবেন। লিখে দিন, উনি রাজনীতি ছেড়ে দেবেন। কান ধরে ওঠবোস করবেন। আমি তো বলছি, বিজেপি ২৫ আসন পেলে কান ধরে ওঠবোস করব।”

Related Articles