Sambad Samakal

Rashika Agarwal: রশিকার মৃত্যুতে কী কী প্রশ্ন তুলল কুশলের পরিবার?

Jul 15, 2022 @ 3:24 pm
Rashika Agarwal: রশিকার মৃত্যুতে কী কী প্রশ্ন তুলল কুশলের পরিবার?

আলিপুরের শিল্পপতি পরিবারের বধূ রশিকা আগরওয়ালের অস্বাভাবিক মৃত্যুতে মৃতার পতি কুশল আগরওয়ালের গ্রেপ্তারের পর এক গুচ্ছ প্রশ্ন সামনে আনলেন কুশলের পরিজনরা। আগরওয়াল পরিবারের পক্ষ থেকে জারি করা এক বিবৃতিতে কুশলের দাদা রোহিত আগরওয়াল জানিয়েছেন, “আইনের প্রতি আমরা শ্রদ্ধাশীল। কিন্তু তদন্ত ও মামলায় কিছু প্রমাণ হবার আগেই রশিকার পরিবার যেভাবে কুশলকে কাঠগড়ায় তুলে দিয়েছেন তাতে আমরা মর্মাহত। এভাবে প্রচার মাধ্যম ও সামাজিক মাধ্যমে প্রচার চালিয়ে রশিকার পরিবার তদন্তের অভিমুখকেই প্রভাবিত করতে চাইছেন।”

উল্লেখ্য গত ১৬ ফেব্রুয়ারি ২০২১-এ আলিপুরের ডিএল খান রোডের আবাসনে রশিকাকে মৃত অবস্থায় পাওয়া যায়। প্রাথমিক তদন্তে ও সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় ছাদ থেকে রশিকা লাফ দিয়েছিলেন। এরপর থেকে রশিকার পরিবার মানসিক অত্যাচারের অভিযোগ আনেন আগরওয়াল পরিবারের দিকে।

কুশলকে আপাতত ২২ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে থাকতে হবে। কিন্তু কুশলের পরিবারের আনা অন্য একটি মামলায় রশিকার পরিবারের প্রতি হুমকি দিয়ে টাকা আদায়ের অভিযোগ তুলেছে। রোহিত প্রশ্ন তুলেছেন, “আমরা চাই সঠিক তদন্ত হোক। কিন্তু রশিকা মৃত্যুর ঠিক আগেই কেন ব্যাগ ভর্তি গয়না এমনকি পাসপোর্ট মায়ের বাড়ি পাঠালেন? বিয়ের আগেও রশিকা আত্মহত্যার চেষ্টা করেছিলেন, কেন? বিয়ের আগে থেকে কেন রশিকা অবসাদে ভুগছিলেন? আমরা এখনো মনে করি রশিকা শুধু আমাদের বাড়ির বধূ ছিলেন না। মেয়ে ছিলেন। তাঁর এই পরিণতি মর্মান্তিক কিন্তু তদন্তকে প্রভাবিত না করে সত্য প্রকাশিত হোক।”

কুশল আগরওয়ালের পরিবারের তোলা এই সব প্রশ্নে রশিকার মৃত্যুতে রহস্য আরও ঘনিভূত হচ্ছে।

Related Articles