Sambad Samakal

Partha-Arpita: পার্থর বান্ধবী অর্পিতার আসল পরিচয় কী? জানেন?

Jul 22, 2022 @ 11:42 pm
Partha-Arpita: পার্থর বান্ধবী অর্পিতার আসল পরিচয় কী? জানেন?

অভিনেত্রী হিসাবে তেমন পরিচিতি জমাতে না পারলেও শুক্রবার রাতারাতি গোটা বাংলার মানুষের কাছে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী হিসেবে পরিচিত হয়ে গেলেন অর্পিতা মুখোপাধ্যায়। কারণ, এদিনই তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে ২০ কোটি টাকা বাজেয়াপ্ত করেছে ইডি। আর তারপরেই প্রশ্ন উঠেছে, আদতে কে এই অর্পিতা?

এদিন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি সহ ১৩ জায়গায় তল্লাশি চালান ইডি আধিকারিকরা। সেই সূত্রেই তল্লাশি চালানো হয় মন্ত্রী ঘনিষ্ঠ বেহালার ডায়মন্ড সিটির বহুতল আবাসনের বাসিন্দা অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাটেও। সেখান নগদ ২০ কোটি টাকা উদ্ধার হয়। বাজেয়াপ্ত হয়েছে ২০টি মোবাইল ফোন।

ইডি আধিকারিকদের প্রাথমিক ধারনা, স্কুল সার্ভিসে দুর্নীতির টাকাই লুকনো ছিল পার্থ চট্টোপাধ্যায়ের “ক্লোজ অ্যাসোসিয়েট” অর্পিতার ফ্ল্যাটে। 

ইডি সূত্রে খবর, এই অর্পিতা এক সময়ে বেশ কিছু ওড়িয়া ও তামিল ছবিতে কাজ করেছেন। এমনকী, বাংলায় প্রসেনজিৎ ও জিৎ অভিনীত ছবিতেও সহ অভিনেত্রী হিসেবে দেখা গিয়েছে তাঁকে। অর্পিতা অভিনয় করেছেন জিৎ-স্বস্তিকার অভিনীত “পার্টনার”, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবি “মামা-ভাগ্নে”তে।

এছাড়া “জোর যার মুলুক তার” এবং “বিদেহীর খোঁজে রবীন্দ্রনাথ” ছবিতেও অভিনয় করেছেন তিনি। তবে সবচেয়ে সাফল্য পেয়েছেন ২০১৭ সালে “চিন্নামা লাভ” নামে একটি তামিল ছবিতে। কিন্তু এহেন অর্পিতার সঙ্গে কীভাবে ঘনিষ্ঠ হয়ে পড়লেন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়? সেই প্রশ্নই ঘুরছে সবার মুখে মুখে।

Related Articles