Sambad Samakal

Mamata on Arpita: পার্থ-ঘনিষ্ঠ অর্পিতাকে উৎসাহ দিয়ে কী বলেছিলেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়?

Jul 23, 2022 @ 5:33 pm
Mamata on Arpita: পার্থ-ঘনিষ্ঠ অর্পিতাকে উৎসাহ দিয়ে কী বলেছিলেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়?

রাতারাতি প্রচারে আসা ২১ কোটির মালকিনকে আগে থেকেই চিনতেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু চিনতেনই না, প্রকাশ্য মঞ্চে পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের প্রশংসাও করেছিলেন তিনি। বাংলার মুখ্যমন্ত্রীর পুরনো একটি ভিডিও টুইট করে এমনই চাঞ্চল্যকর দাবি করলেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। তাঁর এই টুইট ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।

মালব্যর টুইট করা ওই ভিডিওতে একই মঞ্চে দেখা যাচ্ছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়কে। বাংলার মেয়ে হয়ে ওড়িয়া ছবিতে কাজ করার জন্য অর্পিতার ভুয়সী প্রশংসা করতে দেখা যায় মমতাকে। ভিডিওতে মুখ্যমন্ত্রী অর্পিতাকে বলেন, “ওড়িশায় কাজ করো? উড়িয়া বলতে পার ? ভালো করে কাজ করো। বাংলারই মেয়ে ওড়িশায় কাজ করে, পার্থ চট্টোপাধ্যায়কেও বলেছি, আগেই ওকে দেখেছি, এখানে এসেছিল।”

শনিবার এই ভিডিও সামনে এনেই বিস্ফোরক দাবি করেছেন মালব্য। তাঁর অভিযোগ, আদতে মমতা বন্দ্যোপাধ্যায় পার্থ চট্টোপাধ্যায়ের বিপুল এই দুর্নীতির কথা সবই জানতেন, জানতেন সেই কাজে অর্পিতার সহযোগী হওয়ার কথাও। শুধু তাই নয়, পার্থর এই দুর্নীতির পিছনে শীর্ষ নেতৃত্বের পরিচালনা থাকার ইঙ্গিতও দিয়েছেন মালব্য। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, “খুব বেশিদিন পূর্বের ঘটনা নয়, জনসম্মুখে মমতা বন্দ্যোপাধ্যায় একটি মঞ্চে পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠের প্রসংশা করছেন। তাঁর বাড়ি থেকে ইডি বেশি নয় সামান্য ২০ কোটি টাকা উদ্ধার করেছে। মমতা অর্পিতার সম্পর্কে জানতেন এবং তিনি যে ‘ভালো কাজ’ করছেন সেটাও জানতেন। কোনও ধরনের ভুল করবেন না, পার্থ স্ব-ইচ্ছায় প্রতারণা করছেন না।”

Related Articles