Sambad Samakal

Arpita: বাইশ কোটির মালকিনের খাদ্যাভ্যাসে কাজু-পেস্তা! ইডি হেফাজতে মুখে রুচছে না ভাত-রুটি

Jul 27, 2022 @ 2:25 pm
Arpita: বাইশ কোটির মালকিনের খাদ্যাভ্যাসে কাজু-পেস্তা! ইডি হেফাজতে মুখে রুচছে না ভাত-রুটি

তিনি ২২ কোটির মালকিন। ডায়মন্ড সিটিতে তাঁর ২১০০ স্কোয়ার ফুটের তিন কামরার বিলাসবহুল ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে নগদ ২১ কোটি ৯০ লক্ষ টাকা। উদ্ধার হয়েছে ৭৯ লক্ষ টাকার গয়না, ২০ টি মোবাইল ফোন। শহর ও শহরতলীতে গোটা দশেক ফ্ল্যাটের মালকিনও তিনি। রয়েছে তিন তিনটি নেইল আর্টের পার্লার, টেক্সটাইল সংস্থার অন্যতম কর্ণধারও বটে। স্বাভাবিক ভাবেই মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের জীবনযাপনের পরতে পরতেও বিলাসিতার ছোঁয়া। বিলাসিতা তাঁর দৈনন্দিন খাদ্যাভ্যাসেও। ইডি হেফাজতে তাই সাধারণ ভাত-রুটি মুখেই রুচছে না অর্পিতার। সূত্রের খবর, ইডি হেফাজতে থাকা অর্পিতা নাকি কাজু পেস্তা খাওয়ার বায়না ধরেছেন।

জানা গিয়েছে, হেফাজতে থাকা অন্যান্যদের মতোই মন্ত্রী-বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়কেও ব্রেকফাস্ট, লাঞ্চ ও ডিনার দেওয়া হচ্ছে ইডির তরফে। তিনবেলার এই খবরে মিলিয়ে ঝুলিয়ে থাকছে ভাত-রুটি। কিন্তু অত্যন্ত ছাপোষা সাধারণ মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এলেও বিলাসবহুল জীবন যাপনে অভ্যস্ত হয়ে পড়া মডেল-অভিনেত্রীর রোজকার খাদ্যতালিকা থেকে বহু আগেই বাদ পড়েছে সাধারণ ভাত-রুটি। পরিবর্তে জায়গা করে নিয়েছে স্বাস্থ্যকর কাজু, কিশমিশ, পেস্তা, আলমন্ডের মতো ড্রাইফ্রুটস ও অন্যান্য স্বাস্থ্যকর খাবার। আর তাই ইডি আধিকারিকদের কাছে অর্পিতা নাকী জানিয়েছেন, ভাত রুটি নয়, কাজু-পেস্তা খেতে চান তিনি। এমন বায়না শুনে চোখ কপালে উঠেছে ইডি কর্তাদের।

সূত্রের খবর, মক্কেলের বায়না মতোই অর্পিতার আইনজীবী ইডির কাছে কাজু, পেস্তা সহ বিভিন্ন ড্রাই ফ্রুট জমাও করেছেন। তবে বুধবার দুপুরে ইডি সূত্রে পাওয়া শেষ খবর অনুযায়ী, আইনজীবীর পৌঁছে দেওয়া সেই কাজু-পেস্তা অর্পিতাকে দেওয়ার অনুমতি দেয়নি ইডি। ফলে খাবার নিয়ে বিড়ম্বনায় অর্পিতা।

Related Articles