Sambad Samakal

Mamata: একুশের সমাবেশের পরেই কেন মধ্য রাতে ইডি হানা! প্রশ্ন তুললেন মমতা

Jul 27, 2022 @ 3:06 pm
Mamata: একুশের সমাবেশের পরেই কেন মধ্য রাতে ইডি হানা! প্রশ্ন তুললেন মমতা

এসএসসি দুর্নীতির দায়ে ইডির হাতে গ্রেফতার হয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগেই জানিয়েছেন, দোষ প্রমাণিত হলেই শাস্তি হবে। বুধবার মধ্য রাতে ইডি হানা প্রসঙ্গে ফের প্রশ্ন তুললেন মমতা। একুশে জুলাইয়ের বিরাট সমাবেশের পরেই কেন এই অভিযান, পেছনে কী তৃণমূলকে বদনাম করার চক্রান্ত রয়েছে, প্রশ্ন মমতার।

এদিন উত্তরপাড়ার অনুষ্ঠান মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “একটা বড় সংগঠন চালাতে গেলে ভুলভ্রান্তি হতেই পারে। কেউ যদি অন্যায় করে তাহলে শাস্তি হবেই। আইনত যদি অন্যায় প্রমাণিত হয় তবেই। কিন্তু তিন-চারটে এজেন্সি দিয়ে বাংলাকে বদনাম করার চেষ্টা হচ্ছে! বাংলা কোনও চাপের কাছে মাথা নোয়াবে না। মধ্যরাতের এই ত্রাস আগে কখনও ছিলনা।”

মমতা আরও বলেন, “হঠাৎ রাত দুটোয় ডাকলো, দেখলেন দুয়ারে গব্বর এসেছে। এখন মায়েরা তাদের সন্তানদের ঘুমনোর সময়ে এই কথাই বলছেন। অনেক ব্যবসায়ীর বাড়িতে ইডি-সিবিআই-ইনকাম ট্যাক্সের রেইড হয়েছে। ভয় পাবেন না। আমরা আপনাদের পাশে আছি। সুপ্রিমকোর্টের প্রধান বিচারপতিও’তো বলেছেন, এজেন্সিগুলো বিরোধীদের বেলায় অতি সক্রিয় হয়ে যায়। আর নিজেদের বেলায় ঘুমিয়ে যায়।”

Related Articles