Sambad Samakal

Horoscope: কেমন কাটবে আপনার সপ্তাহ?

Jul 31, 2022 @ 7:24 am
Horoscope: কেমন কাটবে আপনার সপ্তাহ?

মেষ: দাম্পত্য সংকট। ব্যবসায় উপার্জন বাড়তে পারে। মার্কেটিংয়ের ব্যবসায় শুভ। তবে পার্টনার সহযোগিতা করবেন না।

বৃষ: কাজের ব্যাপারে উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। গুরুজনের কথা না শোনার জন্য সঙ্কটে পড়তে পারেন। বস্তুগত সুখ-স্বাচ্ছন্দ্যের দিকে নজর দিন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রতি বিতৃষ্ণা আসতে পারে।

মিথুন: সংসারের লোকের আচার-ব্যবহার খারাপ লাগতে পারে। মানসিক অবসাদ। কাছের কোনও বন্ধু আপনার কাছে গোপন কথা শেয়ার করতে চলেছেন। ইতিবাচক মনোভাবের সঙ্গে কাজ করতে সমর্থ হবেন।

কর্কট: শরীরের কোনও অংশে যন্ত্রণা বৃদ্ধি। কোনও কাজ করে শান্তি পেতে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন। অপ্রত্যাশিত ভাবে শারীরিক সমস্যা হতে চলেছে।

সিংহ: দাম্পত্য বিবাদে বিরহ। ধর্ম সংক্রান্ত আলোচনা হতে পারে। কর্মসংক্রান্ত সমস্ত সমস্যার সমাধান হবে। সম্পর্কে থেকে সুখী না হলে সম্পর্ক থেকে বেরিয়ে আসুন।

কন্যা: কারও দ্বারা আপনার ভালো কাজ পণ্ড হতে পারে। কোনও ভুল কাজ করার জন্য মানসিক যন্ত্রণা। সৌভাগ্যের যোগ। যে কোনও কাজে আজ সফলতা আসতে চলেছে।

তুলা: আপনার ওপর কোনও অন্যায় আচরণ হওয়ার আশঙ্কা রয়েছে। কোনও কিছু থেকে বাড়তি আয় হতে পারে। হঠাৎই আপনার মেজাজ বিগড়ে যেতে পারে। শীঘ্রই আপনাদের সম্পর্ক প্রস্ফুটিত হতে চলেছে।

বৃশ্চিক: পুরনো কোনও রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা। পড়াশোনার জন্য শুভ সময়। কাজে নির্ভয় মনোভাব। মনোযোগের ঘাটতি।

ধনু: হঠাৎ প্রাপ্তি। অতীতের কোনও সংস্কার পিছুটান বাড়াতে পারে। কোনও কাজই ভালো ভাবে করতে পারবেন না। তবে এনার্জি তুঙ্গে থাকবে।

মকর: রাজনীতির লোকেদের একটু বিপদের আশঙ্কা। শিল্পীদের জন্য সুখবর আসতে পারে। নিজের প্রতি ভরসা রাখুন। পার্টনারের সঙ্গে বসে নিজেদের মধ্যের সমস্ত বিবাদ মিটিয়ে নিন।

কুম্ভ: বাড়িতে সন্তানের জন্য বিবাদ বাধতে পারে। প্রাপ্তি যোগ। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করার জন্য সেরা সময়। সম্পর্ককে উদ্‌যাপন করুন।

মীন: পিঠে যন্ত্রণা। চোখের সমস্যা বাড়তে পারে। কর্মক্ষেত্রে যোগাযোগ নিয়ে একটু সতর্ক থাকুন। গোপন শত্রু থেকে সাবধান।

Related Articles