Sambad Samakal

Horoscope: কেমন কাটবে আপনার সপ্তাহ?

Aug 7, 2022 @ 1:32 am
Horoscope: কেমন কাটবে আপনার সপ্তাহ?

মেষ: ছাত্রছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। নিঃসঙ্গতা আপনাকে তাড়িয়ে বেড়াবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি পাবেন। ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরে পরিবেশ উপযুক্ত হবে না।

বৃষ: চাকরির ক্ষেত্রে শুভ যোগ। কুচিন্তা থেকে দূরে থাকুন। সন্তানদের বিষয়ে উদ্বেগ থাকবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুদ্ধি নিয়ে চলতে হবে।

মিথুন: ঋণের পরিমাণ বাড়তে পারে। আপনার মধুর ব্যবহার আপনাকে সকলের কাছে খুব জনপ্রিয় করে তুলবে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় কোনও লোকের সঙ্গে বিবাদ।

কর্কট: প্রশাসনিক দায়িত্ব থেকে দূরে থাকাই ভালো হবে। চক্ষুপীড়া হতে পারে। ভালো কোনও চিন্তা আপনাকে সারা দিন আচ্ছন্ন রাখবে। ভ্রাতৃবিরোধের যোগ দেখা যাচ্ছে।

সিংহ: মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকাই ভালো। ব্যবসায় লাভ হলেও অর্থ অপচয়ের সম্ভাবনাও আছে। বাড়ির গুরুজনদের নিয়ে ভ্রমণ হতে পারে। উচ্চশিক্ষায় বাধা আসতে পারে।

কন্যা: প্রেমের ক্ষেত্র খুব শুভপ্রদ। বাড়িতে অতিথি সমাগমে চিন্তা বৃদ্ধি। বাইরের লোকের জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ।

তুলা: অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি ঘটতে পারে। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক অসুখে ভোগান্তির যোগ রয়েছে।

বৃশ্চিক: বিদেশেযাত্রার জন্য আলোচনা হওয়ার সম্ভাবনা। অতিরিক্ত ক্রোধের জন্য হাতে আসা কাজ পণ্ড হতে পারে। উচ্চশিক্ষার পরিকল্পনায় সক্ষম হবেন। বাড়িতে আত্মীয় সমাবেশ হবে।

ধনু: খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতার যোগ। স্ত্রীর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে উপদেশ না দেওয়াই ভালো হবে।

মকর: প্রেমের বিষয়ে খুব ভেবেচিন্তে পা বাড়ান। শেয়ার ব্যবসায় লাভ দেখা যাচ্ছে, তবে খুব চিন্তা করে এগোতে হবে। কর্মদক্ষতায় চাকরির স্থানে সুনাম অর্জন করতে পারবেন। বিষয়-সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি।

কুম্ভ: যে কোনও কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ভালো ব্যবহার বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো আঘাত লাগতে পারে।

মীন: প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। সাধুসেবায় শান্তি লাভ। সঞ্চয়ের ইচ্ছা বাড়তে পারে।

Related Articles