Sambad Samakal

Horoscope: কেমন কাটবে আপনার সপ্তাহ?

Aug 14, 2022 @ 2:31 am
Horoscope: কেমন কাটবে আপনার সপ্তাহ?

মেষ: বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডাকতে পারে। সন্তানের জন্য চিকিৎসার খরচ বাড়তে চলছে। পুলিশের কাজে উন্নতি। চাকরির জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে।

বৃষ: দাম্পত্য সম্পর্কে উন্নতির যোগ। নিজের বাকপটুতায় প্রভুত্ব বিস্তার হতে পারে। প্রচুর উদ্যম নিয়ে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত। হঠাৎ করে কোন আয় অবাক করতে পারে।

মিথুন: শরীরের কোনও ক্ষতের চিকিৎসায় খরচ বৃদ্ধি। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের নিয়ে চিন্তা। শৌখিনতার জন্য অর্থ খরচ।

কর্কট: শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। প্রেমে শুভ। কর্মস্থানে সুনাম বৃদ্ধি। ব্যবসা মনের মতো হবে না।

সিংহ: যাঁরা বিদেশে থাকেন, তাঁদের জন্য ভালো সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। কোনও সাহসের কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনঃকষ্ট।

কন্যা: পড়াশোনায় শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। রাস্তাঘাটে কোনও অচেনা লোকের সঙ্গে বিবাদ।

তুলা: আইন সংক্রান্ত ঝামেলা। শরীর ব্যাপারে কোনও চাপের জন্য কর্মস্থানে ক্ষতি হতে পারে। পিতার সঙ্গে কোনও কারণে বিবাদ হতে পারে। বাড়িতে অতিরিক্ত খরচ বাড়তে পারে।

বৃশ্চিক: সন্তানের জন্য চিন্তা। ব্যবসার দিকে ক্ষতি হতে পারে। কাজে প্রতারিত হতে পারেন। হঠাৎ ঠান্ডা লেগে যেতে পারে, সাবধান থাকুন।

ধনু: এই সপ্তাহে প্রতিবেশীর শত্রুতার জন্য দাম্পত্য কলহ অনেক দূর যেতে পারে। ব্যবসায় ফল ভালো হবে না। তবে শেষের দিকে একটু সুবিধার যোগ। ধার্মিক বিষয়ে উৎসাহ বাড়বে।

মকর; আর্থিক খরচ বৃদ্ধি পেতে পারে। নানা দিক থেকে যোগাযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে বা সংসারে দায়িত্ব বেড়ে যেতে পারে। মনে আনন্দ থাকবে।

কুম্ভ: কাজের জন্য উদ্বেগ বাড়তে পারে। পেটের কোনও সমস্যা নিয়ে চিন্তা। পিতার শরীর নিয়ে কোনও চিন্তা। কোনও বিবাদ বৃদ্ধি।

মীন: গোপন শত্রুর মোকাবিলায় তৈরি থাকুন। পিঠে যন্ত্রণা। সংসারে শান্তি। সন্তানের সৌভাগ্য।

Related Articles