Sambad Samakal

Illegal Parking: কামালগাজি বাইপাসে বেআইনি পার্কিং, হামেশাই ঘটছে দুর্ঘটনা, এসপি’কে চিঠি বিধায়কের

Aug 24, 2022 @ 6:51 pm
Illegal Parking: কামালগাজি বাইপাসে বেআইনি পার্কিং, হামেশাই ঘটছে দুর্ঘটনা, এসপি’কে চিঠি বিধায়কের

দক্ষিণ শহরতলির সঙ্গে দক্ষিণ চব্বিশ পরগনার যোগাযোগের অন্যতম ব্যস্ততম রাস্তা কামালগাজি বাইপাস, ফ্লাইওভার ও সংলগ্ন এলাকা। কিন্তু সেখানেই রাস্তার দু’ধারে বেআইনি পার্কিংয়ের জেরে আকছার ঘটে যাচ্ছে ভয়াবহ দুর্ঘটনা। সমস্যায় পড়তে হচ্ছে নিত্যযাত্রী থেকে স্থানীয় বাসিন্দাদের। স্থানীয় পুলিশ ও প্রশাসন সমস্যা সমাধানে কোনও উদ্যোগ না নেওয়ায়, শেষপর্যন্ত দক্ষিণ চব্বিশ পরগনার পুলিশ সুপারকে চিঠি লিখে ব্যবস্থা গ্রহণের দাবি জানালেন সোনারপুর উত্তরের বিধায়ক ফিরদৌসি বেগম।

চিঠিতে বিধায়ক ফিরদৌসি বেগম উল্লেখ করেছেন, বারবার অনুরোধ করা সত্ত্বেও কামালগাজি ফ্লাইওভারের পার্শ্ববর্তী ও নিচের রাস্তায় বেআইনি পার্কিং হটাতে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। উল্টে প্রতিনিয়ত বেআইনিভাবে বাণিজ্যিক গাড়ি পার্কিংয়ের সংখ্যা বাড়ছে। এমনকী রাতের অন্ধকারে ওই এলাকায় বিভিন্ন অসামাজিক কার্যকলাপ চলছে বলেও অভিযোগ করেন বিধায়ক।

স্থানীয় বাসিন্দাদের দাবি, কামালগাজি বাইপাস ও ফ্লাইওভারের আশেপাশে ও নিচের রাস্তায় দিনের পর দিন ধরে বিভিন্ন বাণিজ্যিক ট্টাক, লরি, এমনকী ছোট গাড়িও পার্ক করে রাখা হয়। এর ফলে নিত্যদিন যাতায়াতে সমস্যার সম্মুখীন হতে হয় স্থানীয় বাসিন্দাদের। হামেশাই ঘটে যায় মারাত্মক দুর্ঘটনা। তাই কামালগাজি ফ্লাইওভার সংলগ্ন এলাকা যাতে বেআইনি পার্কিংমুক্ত করার জন্য ব্যবস্থা নেওয়া হয়, সেই দাবিও তুলেছেন স্থানীয়রা।

Related Articles