Sambad Samakal

Ema Watson: প্রাডার নতুন বিপণন মুখ ‘হ্যারি পটার’ সখা!

Aug 25, 2022 @ 1:20 pm
Ema Watson: প্রাডার নতুন বিপণন মুখ ‘হ্যারি পটার’ সখা!

দুই দশকের বেশি সময় ধরে এমা ওয়াটসন নামটি বেশ পরিচিত। ছোটবেলায় ‘হ্যারি পটার’–এ দুর্দান্ত অভিনয় এবং পরে ‘দ্য পারক্স অব বিয়িং আ ওয়ালফ্লাওয়ার’ ও ‘লিটল উইমেন’–এর মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন এমা। অভিনেত্রী এবং ইউএন উইমেন অ্যম্বাস্যাডার এমা ওয়াটসন সম্প্রতি ইতালিয়ান ফ্যাশন ব্র্যান্ড প্রাডার ব্র‍্যান্ডদূত হলেন। প্রাডা প্যারাডক্সের সুগন্ধির পণ্যদূত হয়ে প্রথবারের মতো ব্র্যান্ডটিতে কাজ করছেন তিনি।

নতুন এই সুগন্ধি নিয়ে তৈরি হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। আর এটি এমা নিজেই পরিচালনা করেছেন। আইকনিক পিক্সি হেয়ারকাটে প্রাডার প্রিন্ট ক্যাম্পেইনেও দেখা যায় তাঁকে।

নতুন প্রাডা প্যারাডক্স সুগন্ধি নেরোলি ও জেসমিনের তৈরি। প্রাডাস বিউটি ইন্টারন্যাশনালের জেনারেল ম্যানেজার ইয়ান আন্দ্রিয়া বলেন, এমা ওয়াটসন ইতিবাচক বিবর্তনের বিষয়ে দৃঢ়প্রতিজ্ঞ। প্রাডার নতুন এই সুগন্ধি বিশেষভাবে নারীদের জন্য তৈরি। আর এমা এই পণ্যের নিখুঁত প্রতীক। কারণ, তাঁর কাজ, অভিনয়—সবকিছুই অনুপ্রেরণাদায়ক। তিনি এমন একটি প্রজন্মের সঙ্গে গভীরভাবে যুক্ত, যারা পরিবর্তন ও ক্ষমতায়নের বিষয়ে সোচ্চার। তাঁর প্রভাব সব বয়সীদের অনুপ্রাণিত করে। তাঁর শক্তি নারীর ক্ষমতায়নের চেতনাকে ধারণ করে।

Related Articles