Sambad Samakal

Mamata: পরিবারের সম্পত্তি বৃদ্ধি! মুখ্যসচিবকে কী নির্দেশ মুখ্যমন্ত্রীর?

Aug 31, 2022 @ 9:43 pm
Mamata: পরিবারের সম্পত্তি বৃদ্ধি! মুখ্যসচিবকে কী নির্দেশ মুখ্যমন্ত্রীর?

তাঁর পরিবারের সম্পত্তি বৃদ্ধি নিয়ে সোমবারই মামলা দায়ের হয়েছে আদালতে। বুধবার ক্যাবিনেট কমিটির বৈঠক থেকে এ নিয়ে গর্জে উঠলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি রাজ্যের মুখ্যসচিবকে তদন্তের দায়িত্ব দিয়ে তাঁর নির্দেশ, বেআইনি নির্মাণ বা দখলদারির অভিযোগ সত্যি প্রমাণ হলে বিনা বাক্যব্যয়ে বুলডোজার ব্যবহার করে তা ভেঙে দেওয়া হোক।

নবান্নে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী বলেন, “আমার পরিবারকে নোটিস করলে আমি ভীত নই, সন্ত্রস্ত নই। আমি আমার মতো আইনত লড়ব। যদিও এখন আইনত লড়া খুব কঠিন। এই জায়গাটাতেও বিজেপির হস্তক্ষেপ বেশি হচ্ছে। কিন্তু আমি বিশ্বাস করি, কোথাও না কোথাও এর বিচার হবে। অন্তত মানুষের আদালতে এর বিচার আমি পাব। আইনের প্রতি আমার শ্রদ্ধা আছে।’’ কড়া আক্রমণ শানান আইনজীবী তথা সিপিএম সাংসদ বিকাশরঞ্জন ভট্টাচার্যর বিরুদ্ধে।

এরপরেই মুখ্যমন্ত্রী বলেন, ‘‘আমি আজ ক্যাবিনেট কমিটির বৈঠকে মুখ্যসচিবকে দায়িত্ব দিলাম। আমার জানা নেই, যদি আপনারা তদন্ত করে দেখেন এই ধরনের কোনও সরকারি জমি আমি নিয়েছি বা কাউকে পাইয়ে দিয়েছি, ইমিডিয়েটলি তদন্ত করে বুলডোজার দিয়ে উড়িয়ে দিন। আমার অনুমতি নেওয়ার প্রয়োজন নেই।”

Related Articles