Sambad Samakal

BSF: মাথায় গুলি করে আত্মঘাতী! জওয়ানের মৃত্যুতে চাঞ্চল্য নদিয়ায়

Sep 6, 2022 @ 6:11 pm
BSF: মাথায় গুলি করে আত্মঘাতী! জওয়ানের মৃত্যুতে চাঞ্চল্য নদিয়ায়

এক বিএসএফ জওয়ানের মৃত্যুতে চাঞ্চল্য ছড়াল নদিয়ার তেহট্টে। মঙ্গলবার সকালে নফরচন্দ্রপুরের বিএসএফ ক্যাম্পের ঘটনা। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, ভারত-বাংলাদেশ সীমান্তের ক্যাম্পে কর্তব্যরত অবস্থায় নিজের রাইফেল দিয়ে নিজের মাথায় গুলি করে আত্মঘাতী হন ওই জওয়ান। তিনি কেন এইঘটনা ঘটালেন তা নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে।

জানা গেছে, মৃত বিএসএফ কর্মীর নাম সঞ্জয় প্যাটেল। তিনি গুজরাতের বাসিন্দা। বাংলার সীমান্তে নিরাপত্তার দায়িত্বে ছিলেন তিনি। মঙ্গলবার সকালে হঠাৎই গুলির শব্দ শুনে ঘটনাস্থলে ছুটে যান তাঁর সহকর্মীরা। তাঁরা দেখেন, মাটিতে লুটিয়ে পড়ে আছেন সঞ্জয়। আর তাঁর চারপাশ রক্তে ভেসে যাচ্ছে। পাশে পড়ে সঞ্জয়ের রাইফেল। তৎক্ষনাৎ তাঁকে তেহট্ট মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

পুলিশের প্রাথমিক অনুমান, মানসিক অবসাদ থেকেই আত্মহত্যা করেছেন সঞ্জয়। কিন্তু আত্মহত্যার কারণ নিয়েও ধন্দ্বে সহকর্মীরা। পাশাপাশি, যে গুলিতে ওই জওয়ানের মৃত্যু হয়েছে সেই গুলি সঞ্জয়ের রাইফেল থেকে চালানো হয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, দীর্ঘদিন ছুটি না পেয়ে মানসিক অবসাদে ভুগছিলেন সঞ্জয়।

Related Articles