Sambad Samakal

New Salon: পুজোর মুখে হাজরায় খুলল জাভেদ হাবিবের প্রিমিয়াম সাঁলো

Sep 7, 2022 @ 6:40 pm
New Salon: পুজোর মুখে হাজরায় খুলল জাভেদ হাবিবের প্রিমিয়াম সাঁলো

পুজো সামনেই, তাই নিজেকে সাজিয়ে তুলতে দ্য জাভেদ হাবিব রূপচর্চা ও কেশ-সজ্জার প্রিমিয়াম পরিষেবা নিয়ে পথ চলা শুরু করল মহানগরে নতুন সাঁলো। অত্যন্ত দক্ষ স্টাইলিস্ট, পেশাদার কালারিস্ট, জাভেদ হাবিব উদ্ভাবিত দুরন্ত বিশেষ হেয়ার কাটে প্রশিক্ষণ প্রাপ্ত রূপশিল্পীদের সমন্বয়ে হাজরা রোডে খুলে গেল নিজেকে সাজিয়ে তোলার নতুন গন্তব্য। উৎসবের মরশুমে নিজের লুক বদলে সবাইকে চমকে দিতে দ্য জাভেদ হাবিবের জুড়ি মেলা ভার।

দ্য জাভেদ হাবিবের ‘জুয়েল হেয়ার শেপিং’ পরিষেবা এখানে পাওয়া যাবে। চুলেকে স্বাভাবিক রেখে, অর্গানিক উপকরণে পরিচর্যা করে এবং ভুখের আদলের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ চুলের ডিজাইন করাই এই পরিষেবার অঙ্গ।

এই নতুন সাঁলোতে থাকছে মনোরম পরিবেশে চুল কাটা, রঙ করার পাশাপাশি চুলে কোন রঙ মানানসই হবে তার পরামর্শ দেওয়া এবং ফুট স্পায়ের ব্যবস্থাও। পুজোর আগে নিজেকে ঝকঝকে করে তুলতে হলে ঢুঁ মারতেই হবে এখানে।

নতুন এই সাঁলোর দ্বার খুলে দিয়ে সংস্থার ডিরেক্টর তথা পূর্ব ভারতের অন্যতম ফ্রেঞ্চাইজি শ্রী প্রভু দয়াল রাঁদার বলেন, “মহানগরে আরও একটি নতুন সাঁলো হাজরা রোডে শুরু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এবার আমরা উত্তরবঙ্গে আমাদের শাখা বিস্তার করতে চাইছি। অদূর ভবিষ্যতে উত্তরবঙ্গে আমাদের বেশ কিছু নতুন শাখা যাত্রা শুরু করবে।” পুজোর আগেই বারাসাত, বেলদা সহ চারটি নতুন আরও শাখা খুলছে হাবিবের। অনুষ্ঠানে ফ্রেঞ্চাইজি সহযোগী শ্রী যোগেশ কুমার রাঁদারও উপস্থিত ছিলেন।

সাঁলো পরিষেবা ছাড়াও এই কেশ চর্চার বিভিন্ন প্রশিক্ষণ দিয়েও বহু কর্মসংস্থানের সম্ভাবনা তৈরি করেছে। জাভেদ হাবিব আকাডেমি আত্মবিশ্বাস ও আত্মনির্ভরতার অন্যতম পীঠস্থান। যেখান থেকে প্রশিক্ষণ নিয়ে এই পেশায় বহু তরুণ নিজেদের স্থান করে নিয়েছেন। জাভেদ হাবিবের দেখানো পথে এভাবেই দেশ জুড়ে প্রশিক্ষণ পাচ্ছেন অসংখ্য তরুণ-তরুণী, যা তাদের এই হস্তকলায় নির্ভর করে স্বাবলম্বী হতে শিক্ষা দিচ্ছে।

Related Articles