Sambad Samakal

Mamata-Abhisek: আমার আর অভিষেকের বিভেদ নেই, সংবাদ মাধ্যমকে তোপ দেগে বার্তা মমতার

Sep 8, 2022 @ 4:25 pm
Mamata-Abhisek: আমার আর অভিষেকের বিভেদ নেই, সংবাদ মাধ্যমকে তোপ দেগে বার্তা মমতার

তাঁর সঙ্গে অভিষেকের কোনও বিভেদ নেই। এমনকী, দলে কারও সঙ্গে কারও কোনও বিভেদ নেই। অথচ এক শ্রেণির সংবাদমাধ্যম বারবার অযথা বিভেদের রাজনীতির ভুয়ো তথ্য খাড়া করে নিজেদের টিআরপি বাড়ানোর চেষ্টা করে। নেতাজি ইনডোরের সাংগঠনিক সভা থেকে এমনই বিস্ফোরক অভিযোগ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

এর আগে বিভিন্ন মঞ্চে বারবারই তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বলতে শোনা গিয়েছে, “তৃণমূল কংগ্রেসে মমতা বন্দ্যোপাধ্যায়ই একনম্বর। তৃণমূল দুই, তিন নম্বর বলে কিছু নেই। আমিও আপনাদের মতোই একজন কর্মী।” এদিনও মঞ্চ থেকে সেই একই বার্তা দিয়েছেন অভিষেক। এরপরই এই বিষয়ে মুখ খোলেন মমতা। বলেন, “আমার আর অভিষেকের মধ্যে কোনও বিভেদ নেই। কিন্তু এক শ্রেণির মিডিয়া মাঝে মাঝেই এনিয়ে অপপ্রচার চালায়। এর সঙ্গে ওর বিভেদের ভুয়ো মিথ্যে তথ্য খাড়া করে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করে।” এরপরেই ওই সমস্ত মিডিয়াকে তুলোধনা করে মমতা বলেন, “এভাবে টিআরপি বাড়ানো যায় না। মানুষ বোকা নয়।”

উল্লেখ্য, সাম্প্রতিক অতীতে বিভিন্ন সংবাদ মাধ্যমে মমতা ও অভিষেকের সম্পর্কের রসায়ন নিয়ে নানা নেতিবাচক প্রতিবেদন প্রকাশিত হয়। এর বিরুদ্ধেই এদিন গর্জে ওঠেন মমতা।

Related Articles