Sambad Samakal

Anubrata: মাসিক বেতন ৫ হাজার টাকা, কীভাবে কোটি টাকার মালিক অনুব্রত মণ্ডলের বাড়ির পরিচারক?

Oct 12, 2022 @ 6:00 pm
Anubrata: মাসিক বেতন ৫ হাজার টাকা, কীভাবে কোটি টাকার মালিক অনুব্রত মণ্ডলের বাড়ির পরিচারক?

গরু পাচার মামলায় তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে ইতিমধ্যেই আদালতে চার্জশিট পেশ করেছে সিবিআই। আর সেই চার্জশিটেই রয়েছে একাধিক চাঞ্চল্যকর দাবি। সিবিআইয়ের দাবি, অনুব্রত মণ্ডলের বাড়ির পরিচারক বিশ্বজিৎ ব্যানার্জীকে জেরা করে জানা গিয়েছে, তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা পড়েছিল প্রায় ৪৫ লক্ষ টাকা। আর সেখান থেকেই বিভিন্ন অ্যাকাউন্টে ট্রান্সফার করা হয়েছে প্রায় ৬২ লক্ষ টাকা।

কিন্তু আদতে বাড়ির পরিচারক হিসেবে প্রথমে ৫ হাজার টাকা বেতন পেতেন বিশ্বজিৎ ওরফে মুন। বর্তমানে যা বেড়ে হয়েছে মাসিক ২০ হাজার টাকা। কিন্তু এই সামান্য বেতন পেয়ে কীভাবে ব্যাঙ্ক অ্যাকাউন্টে লক্ষ লক্ষ টাকা এল!

সিবিআইয়ের দাবি, জেরায় মুন জানিয়েছেন এই বিষয়ে তিনি কিছুই জানতেন না। তাঁর নামে ওই ব্যাঙ্ক অ্যাকাউন্টটি খোলা হলেও, যাবতীয় লেনদেন হত অনুব্রত মণ্ডলের ইশারাতেই। যখন, যেভাবে বিশ্বজিৎ ওরফে মুনকে সই করতে বলা হত, তিনি কেবল তা করে দিতেন। ইতিমধ্যেই ওই ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করে দিয়েছে সিবিআই। অনুব্রত মণ্ডলের বাড়ির আরও এক পরিচারক বিদ্যুৎবরণ গায়েনের নামে প্রায় ৭ কোটি টাকার জমিও কেনা হয়েছে বলে চার্জশিটে দাবি করেছেন সিবিআইয়ের তদন্তকারী আধিকারিকরা।

Related Articles