Sambad Samakal

Rashbihari: বিজয়া সম্মিলনী জনসংযোগের হাতিয়ার, রাসবিহারী থেকে আর কী বললেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী?

Oct 18, 2022 @ 7:46 pm
Rashbihari: বিজয়া সম্মিলনী জনসংযোগের হাতিয়ার, রাসবিহারী থেকে আর কী বললেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী?

দুর্গাপুজোর পরে রাজ্য জুড়ে প্রতিটি বিধানসভা কেন্দ্রে পৃথক ভাবে বিজয়া সম্মিলনী আয়োজনের নির্দেশ দিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার দক্ষিণ কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠিত হল রাসবিহারী বিধানসভা কেন্দ্রের বিজয়া সম্মিলনী। বিধায়ক দেবাশিস কুমারের উদ্যোগে এই বিজয়া সম্মিলনীতে উপস্থিত ছিলেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী, দক্ষিণ কলকাতার সাংসদ মালা রায়, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, প্রাক্তন মন্ত্রী মনীশ গুপ্ত সহ অন্যান্যরা। এছাড়াও ছিলেন রাসবিহারী বিধানসভার অন্তর্গত সমস্ত ওয়ার্ডের কাউন্সিলরা।

এদিনের অনুষ্ঠান মঞ্চে তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী বলেন, “বিজয়া সম্মিলনী আসলে জনসংযোগের হাতিয়ার। প্রতিটা বিধানসভার কর্মীদের সঙ্গে সকলের দেখা হচ্ছে। আমাদের ঐক্যবদ্ধ ভাবে লড়তে হবে। বিরোধী সব যায়গাতেই আছে। কিন্তু আমরা যদি ঐক্যবদ্ধ ভাবে লড়াই করতে পারে, তাহলে আগামী পঞ্চাশ বছরেও তৃণমূল কংগ্রেসকে কেউ ক্ষমতাচ্যুত করতে পারবেনা।”

রাসবিহারী বিধানসভার বিজয়া সম্মিলনীর মঞ্চ থেকে ওয়ার্ড ভিত্তিক প্রতিটি বুথ থেকে দু’জন তৃণমূল কর্মীকে বিশেষ দক্ষতার জন্য স্বীকৃতি প্রদাণ করা হয়। সময়ের অভাবের জন্য স্মারকগুলি আগামী কয়েক দিনের মধ্যেই প্রতিটি ওয়ার্ডের বিজয়া সম্মিলনী থেকে কর্মীদের হাতে তুলে দেওয়া হবে জানান বিধায়ক দেবাশিস কুমার।

Related Articles