Sambad Samakal

Sajal Ghosh: বিজেপির কোন গুরুত্বপুর্ণ সাংগঠনিক দায়িত্ব পেলেন সজল?

Oct 18, 2022 @ 7:24 pm
Sajal Ghosh: বিজেপির কোন গুরুত্বপুর্ণ সাংগঠনিক দায়িত্ব পেলেন সজল?

সুশ্বেতা ভট্টাচার্য

বিজেপিতে যেদিন থেকে যোগ দিয়েছেন, সেদিন থেকেই লড়াই সংগ্রাম যেন তাঁর নামের সমার্থক হয়ে গিয়েছে। তিনি সজল ঘোষ। কলকাতা পুরসভার বিজেপি কাউন্সিলর সজল ঘোষ (দেবু)। দলের নতুন মুখ হয়েও তাই শুরু থেকেই নজর কেড়েছেন উচ্চ নেতৃত্বের। আর এবার তাঁর ওপরেই দলের গুরুত্বপুর্ণ সাংগঠনিক দায়িত্বভার দিল রাজ্য বিজেপি। মঙ্গলবার সজল ঘোষকে বিজেপির কলকাতা বিভাগের সংযোজক (কনভেনার) ঘোষণা করলেন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া এলাকার জনপ্রিয় মুখ সজলের ওপর পুরভোটে আস্থা রেখেছিল বিজেপি। সেই আস্থার মর্যাদা রেখে ঘাসফুলের বাড়বাড়ন্তের মধ্যেও একরকম ব্যক্তিগত ইমেজেই কলকাতার ৫০ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচনে জিতে কাউন্সিলর হন সজল ঘোষ। এবার ফের আরও একবার তাঁর ওপর আস্থা রাখল দল। এপ্রসঙ্গে সজল ঘোষ বলেন, “আমার মতো একজন নবাগতের ওপর যেভাবে দল আস্থা রেখেছে, এতে আমি দলের প্রতি কৃতজ্ঞ। পাশাপাশি বলব, দল আমার ওপর যে গুরু দায়িত্ব দিয়েছে, আমি জীবন দিয়ে সেই দায়িত্ব পালন করব। আমি দলের আস্থার যথাযথ মর্যাদা রাখার চেষ্টা করব। তৃণমূলকে উৎখাত করতে একজন কাঠবিড়ালির ভূমিকায় নিশ্চয়ই থাকব”

উল্লেখ্য, আগে এই দায়িত্বে ছিলেন বিজেপি নেতা দীপাঞ্জন গুহ। এবার তিনি এখন হলেন কলকাতা বিভাগের পর্যবেক্ষক। এই পদে আগে ছিলেন রাজু বন্দ্যোপাধ্যায়। দিলীপ জমানায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করা রাজু জায়গাই পেলেন না সুকান্ত ঘোষিত তালিকায়।

Related Articles