Sambad Samakal

Horoscope: কেমন কাটবে আপনার সপ্তাহ?

Nov 13, 2022 @ 2:58 am
Horoscope: কেমন কাটবে আপনার সপ্তাহ?

মেষ: মানসিক অস্থিরতা কাজের ক্ষতি করতে পারে। সংসারে সমস্যা থেকে মুক্তি লাভের চেষ্টা। শত্রুর দ্বারা ক্ষতি হতে পারে। ব্যবসায় নতুন কিছু শুরু হতে পারে।

বৃষ: অংশীদারি ব্যবসায় সাফল্য। স্ত্রীর সঙ্গে বিবাদে কষ্ট। গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। অবসাদ কাজের ক্ষতি করতে পারে।

মিথুন: আত্মীয়ের জন্য ব্যবসায় ক্ষতি। বাড়িতে মূল্যবান জিনিস চুরি হওয়ার যোগ রয়েছে। চিকিৎসার খরচ বাড়তে পারে। নতুন কাজের যোগাযোগ আসতে পারে।

কর্কট: ছোটখাটো চোট লাগতে পারে। বাজে খরচের জন্য বাড়িতে অশান্তি। আত্মীয়ের সঙ্গে অশান্তি বাড়তে পারে। ব্যবসায় অর্থ সাহায্য পাবেন।

সিংহ: প্রেমে বাড়ির লোকের জন্য জটিলতা। পেটের সমস্যায় ভ্রমণে বাধা। ব্যবসায় অশান্তি। পুলিশের থেকে সাবধান।

কন্যা: খুব কাছের কারও খুশির খবর পেতে পারেন। প্রেমের ব্যাপারে মানসিক চাপ বাড়বে। শরীর নিয়ে খরচ বাড়তে পারে। সংসারে আত্মীয়দের নিয়ে বিবাদের আশঙ্কা।

তুলা: দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে। ব্যবসায় ভালো খবর পাবেন। বাড়িতে অনেক অতিথি আসতে পারেন। শরীর খারাপ থাকার জন্য কাজের ক্ষতি হতে পারে।

বৃশ্চিক: শত্রুদের ষড়যন্ত্র ভেস্তে দিতে সক্ষম হবেন। বিদ্যার্থীদের জন্য দিনটা খুব ভাল। সপ্তাহের প্রথম দিকে অফিসে কাজের চাপ বাড়তে পারে। চিকিৎসার খরচ বৃদ্ধি পাবে।

ধনু: বাড়িতে সুখ শান্তি বজায় থাকবে। প্রেমে কোনও বাধা নেই। যুক্তিপূর্ণ কথায় শত্রু পিছু হঠতে পারে। ব্যবসায় আর্থাগম।

মকর: আত্মীয়দের নিয়ে চাপ বাড়তে পারে। পেটের সমস্যায় কাজের ক্ষতি। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। আগুন থেকে সাবধান থাকুন।

কুম্ভ: আত্মীয়দের সঙ্গে অশান্তি। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারেন। শেয়ারে অর্থ নষ্ট হতে পারে। কিছু চুরি হতে পারে বা হারাতে পারে।

মীন: সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। বুদ্ধির দোষে কাজের ক্ষতি হবে। মায়ের শরীর নিয়ে সমস্যা বাড়তে পারে। সম্পত্তি নিয়ে বিবাদ অনেক দূর যেতে পারে

Related Articles