Sambad Samakal

Uttar Pradesh: টিকিট নিয়ে বচসা, টিটিইর ধাক্কায় চলন্ত ট্রেন থেকে পড়ে আশঙ্কাজনক সেনাকর্মী

Nov 18, 2022 @ 10:33 am
Uttar Pradesh: টিকিট নিয়ে বচসা, টিটিইর ধাক্কায় চলন্ত ট্রেন থেকে পড়ে আশঙ্কাজনক সেনাকর্মী

টিকিট নিয়ে বচসার মাঝেই এক সেনাকর্মীকে ধাক্কা দিয়ে চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠল টিটিইর বিরুদ্ধে। অন্য একটি ট্রেনের নিচে পড়ে গিয়ে একটি পা খোয়া গিয়েছে ওই সেনাকর্মীর। সঙ্কটজনক অবস্থায় সোনু নামক ওই সেনাকর্মী তিনি হাসপাতালে চিকিৎসাধীন। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের বরৈলি স্টেশনে। ডিব্রুগড়-নয়া দিল্লি রাজধানী এক্সপ্রেস ট্রেন থেকে ওই সেনাকর্মীকে ঠেলে ফেলে দেওয়া হয়েছে। অভিযুক্ত টিটিই সুপান বোরে পলাতক। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন সকালে ডিব্রুগড়-নয়া দিল্লি রাজধানী এক্সপ্রেসে ওই সেনাকর্মীর সঙ্গে টিকিট নিয়ে বচসা শুরু হয় টিকিট পরীক্ষকের। বরৈলি রেলওয়ে জংশনের দুই নম্বর প্ল্যাটফর্মে ট্রেন ঢুকতেই রাগের বশে টিটি ধাক্কা মেরে ফেলে দেন ওই সেনাকর্মীকে। রেললাইনে ছিটকে পড়েন ওই সেনাকর্মী। সেই সময়ই উল্টোদিক থেকে একটি ট্রেন আসছিল। ওই ট্রেনের নীচে সেনাকর্মীর পা কাটা পড়ে।

ট্রেনটি চলে যাওয়ার পর স্টেশনে উপস্থিত যাত্রীরা রেললাইনে নেমে আহত ওই জওয়ানকে উদ্ধার করে কাছের একটি হাসপাতালে নিয়ে যান। অন্যদিকে, উত্তর রেলওয়ের তরফে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। মোরাদাবাদ ভিডিশনের সিনিয়র ফাইন্যান্স ম্যানেজার সুধীর সিং জানান, স্টেশনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। জিআরপি অফিসার অজিত প্রতাপ সিং জানান, অভিযুক্ত টিটিই-র বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারা (খুনের চেষ্টা)-এ অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁর খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

Related Articles