Sambad Samakal

Mamata: মঞ্চে কেন নেই শীতবস্ত্র! চরম অসন্তুষ্ট হয়ে মাঝপথে ভাষণ থামালেন মুখ্যমন্ত্রী

Nov 29, 2022 @ 1:30 pm
Mamata: মঞ্চে কেন নেই শীতবস্ত্র! চরম অসন্তুষ্ট হয়ে মাঝপথে ভাষণ থামালেন মুখ্যমন্ত্রী

মঙ্গলবার দুপুরে হিঙ্গলগঞ্জে বনবিবি’র পুজো দিতে উপস্থিত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখানেই তাল কাটল সভামঞ্চে! নিজের সঙ্গে নিয়ে আসা ১৫ হাজার শীতবস্ত্র কেন নেই সভাস্থলে! চরম ক্ষুব্ধ হয়ে মাঝপথেই ভাষণ থামালেন মমতা। এমনকী সরাসরি বিডিওকে নির্দেশ দিলেন, অবিলম্বে ওই শীতবস্ত্র সভাস্থলে নিয়ে আসতে হবে। যতক্ষণ না ওই শীতবস্ত্র আসছে, ততক্ষণ মঞ্চেই বসে থাকবেন তিনি, এমনটাই জানান মুখ্যমন্ত্রী।

এদিন হিঙ্গলগঞ্জের সভামঞ্চে বক্তব্য রাখতে উঠে মমতা বলেন, “আমি নিজের সঙ্গে ১৫ হাজার শীতবস্ত্র নিয়ে এসেছি।” এরপরেই উপস্থিত প্রশাসনিক কর্তাদের কাছে জানতে চান, কোথায় ওই শীতবস্ত্র? প্রশাসনিক কর্তারা জানান, শীতবস্ত্র রয়েছে বিডিও অফিসে। একথা শুনে চরম ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী বলেন, “আমও এটা আশা করিনি। এক্ষুণি ওগুলো আনাও। আমি কত কষ্ট করে শীতবস্ত্রগুলো এই এলাকার মানুষের জন্য নিয়ে এসেছি। কেন বিডিও অফিসে থাকবে? বিডিওকে বলুন নিয়ে আসতে। পুলিশ অন্যায় করলে দোষ পরে আমার ঘারে। সরকার ভুল করলে আমায় দায় নিতে হয়। অথচ আমি কিছুই জানিনা। বিডিও-পুলিশ ঠিক ভাবে কাজ না করলে কিন্তু কড়া ব্যবস্থা নেওয়া হবে। যতক্ষণ না শীতবস্ত্র এসে পৌঁছচ্ছে, আপনারাও বসুন, আমিও বসলাম।”

দেখা যায়, মুখ্যমন্ত্রী ক্ষোভপ্রকাশ করার পরে প্রায় ১৭ মিনিট পরে বিডিও অফিস থেকে শীতবস্ত্র এসে পৌঁছয় সভামঞ্চে। নিজের হাতে উপস্থিত এলাকার মানুষের হাতে শীতের চাদর, কম্বল, সোয়েটার তুলে দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Related Articles