Sambad Samakal

Suvendu: সুকান্তকে পাশে বসিয়ে দিলীপকে খোঁচা! ডিসেম্বরের বদলে ‘ধামাকা’র নতুন দিন ঘোষণা শুভেন্দুর

Dec 12, 2022 @ 7:15 pm
Suvendu: সুকান্তকে পাশে বসিয়ে দিলীপকে খোঁচা! ডিসেম্বরের বদলে ‘ধামাকা’র নতুন দিন ঘোষণা শুভেন্দুর

গর্জালেও শেষ পর্যন্ত বর্ষালেন না রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী! উল্টে দলের বর্তমান সভাপতিকে পাশে বসিয়ে, প্রাক্তন সভাপতিকেই খোঁচা দিলেন প্রকাশ্য জনসভা থেকে! সোমবার ‘ডিসেম্বর ধামাকা’ হওয়ার দাবি করা শুভেন্দু অধিকারীর জনসভা ছিল দক্ষিণ কলকাতার হাজরা মোড়ে। যা মমতা বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূলের খাসতালুক বলেই পরিচিত। সেখানে রাজ্যের বিরোধী দলনেতা কী বার্তা দেন, সেই দিকেই সকাল থেকে নজর ছিল রাজনৈতিক মহলের।

তবে দিনের শেষে হতাশ হয়েছেন অনেকেই। এদিন হাজরার সভায় শুভেন্দু অধিকারী বলেন, “১২ ডিসেম্বরের ডেটটা পিছিয়ে ১৩ জানুয়ারি হয়েছে। ওটা কিন্তু আর পিছিয়ে ১৪ ফেব্রুয়ারি হবেনা। রাজ্যের সবথেকে বড় ডাকাত ধরা পরবে। ধেড়ে ইঁদুর জালে আটকাবেই। আমি বিচারব্যবস্থার ওপর শ্রদ্ধাশীল।” রাজ্যের বিরোধী দলনেতা খোলসা করে আরও বলেন, “১২ ডিসেম্বর সুপ্রিমকোর্টে কয়লা মামলার শুনানি ছিল। ১৪ ডিসেম্বর ডিএ মামলার শুনানি রয়েছে আর ২১ ডিসেম্বর এসএসসি মামলার শুনানি রয়েছে। তাই এই দিনগুলোর কথা বলেছিলাম।”

এপ্রসঙ্গে বলতে গিয়েই বিজেপির বর্তমান রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে পাশে বসিয়ে প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষকে খোঁচা দিয়েছেন শুভেন্দু। তিনি বলেন, “আমি রাজ্যের বিরোধী দলনেতা। আমি গিমিক করিনা আর মর্নিংওয়াক করতে গিয়ে মিডিয়ায় স্টেটমেন্টও দিইনা।” যদিও দিলীপ ঘোষের নাম না নিলেও, রাজনৈতিক মহলের মতে ‘মর্নিংওয়াক’ প্রসঙ্গ তুলে কার্যত দিলীপকেই নিশানা করলেন শুভেন্দু। কারণ রাজ্য বিজেপিতে শুভেন্দু-দিলীপ দ্বৈরথ কারওরই অজানা নয়। এদিন শুভেন্দুর মন্তব্য সেই বিতর্কে নয়া মাত্রা যোগ করল বলে মত ওয়াকিবহাল মহলের একাংশের।

Related Articles