Sambad Samakal

TMC: তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে মানুষের পাশে থাকতে কী কর্মসূচি কাউন্সিলর মৌসুমী দাসের?

Jan 1, 2023 @ 8:43 pm
TMC: তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে মানুষের পাশে থাকতে কী কর্মসূচি কাউন্সিলর মৌসুমী দাসের?

দলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে মানুষের পাশে থাকার বার্তা দিল ৯৩ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেস। ১ জানুয়ারি, রবিবার স্থানীয় কাউন্সিলর মৌসুমী দাসের উদ্যোগে লর্ডস বেকারি মোড়ে আয়োজিত হল শীতবস্ত্র প্রদান ও বুথ কর্মীদের সম্বর্ধনা জ্ঞাপন অনুষ্ঠান। প্রায় ৭০০ অসহায় মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেওয়া হল বলে জানান অনুষ্ঠানের অন্যতম প্রধান আয়োজক কাউন্সিলর মৌসুমী দাস। এদিনের এই দলীয় কর্মসূচিতে উপস্থিত ছিলেন তৃণমূলের দক্ষিণ কলকাতা জেলা সভাপতি তথা রাসবিহারীর বিধায়ক দেবাশিস কুমার, দক্ষিণ কলকাতার সাংসদ মালা রায়, সাংসদ সুখেন্দু শেখর রায়, মেয়র পরিষদ সদস্য সন্দীপরঞ্জন বক্সি প্রমুখ।

এদিন তৃণমূলের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান থেকে ওয়ার্ডের বিভিন্ন প্রান্তের বুথ কর্মীদেরও সম্বর্ধনা দেওয়া হয়। সম্বর্ধনা স্মারক তুলে দেন সাংসদ মালা রায়, সাংসদ সুখেন্দু শেখর রায়, বিধায়ক দেবাশিস কুমার, মেয়র পরিষদ সদস্য সন্দীপরঞ্জন বক্সি ও কাউন্সিলর মৌসুমী দাস।

এদিনের কর্মসূচিতে উপস্থিত থেকে দক্ষিণ কলকাতার সাংসদ মালা রায় বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ৩৪ বছরের বাম অপশাসনের অবসান ঘটিয়ে মানুষকে পরিবর্তনের আস্বাদ দিয়েছিলেন। বর্তমানে সরকারে থাকাকালীন বিভিন্ন সরকারি পরিষেবা, যা মানুষের প্রয়োজন, সেগুলো পৌঁছে দেওয়ার জন্য নিরন্তর কাজ করে যাচ্ছেন তিনি। আমাদের কর্মীদের মানুষের পাশে থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বপ্নকে বাস্তবায়িত করতে হবে।”

রাসবিহারীর বিধায়ক দেবাশিস কুমার বলেন, “আজ থেকে ২৫ বছর আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে অপেক্ষাকৃত নতুন একটা দলের জন্ম হয়েছিল, যার নাম তৃণমূল কংগ্রেস। হাতে থাকা স্বল্প ক্ষমতার মধ্যেই মানুষের জন্য ধারাবাহিক ভাবে লড়াই-সংগ্রাম চালিয়ে গিয়েছেন আমাদের নেত্রী। মানুষকে সঙ্গে নিয়ে ভারতবর্ষের গণতান্ত্রিক পরিসর ও যুক্তরাষ্ট্রীয় কাঠামো রক্ষা করতে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে।”

Related Articles