Sambad Samakal

Horoscope: কেমন কাটবে আপনার সপ্তাহ?

Jan 22, 2023 @ 9:13 am
Horoscope: কেমন কাটবে আপনার সপ্তাহ?

মেষ: শুভ কোনও খবর আপনার জন্য অপেক্ষা করছে। সপ্তাহের প্রথম দিকে বাইরের কোনও লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণে আনন্দ লাভ। পূজাপাঠের জন্য খরচ বৃদ্ধি।

বৃষ: সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। চেষ্টা না করলে ব্যবসায় সাফল্য পাবেন না। কোনও বন্ধুর সঙ্গে অশান্তি দিয়ে সপ্তাহটি শুরু হতে পারে। বাড়তি কাজের চাপের জন্য ক্লান্তি।

মিথুন: এই সপ্তাহে কর্মে প্রবল অনীহা থাকায় ব্যবসায় অবনতি। দর্শনের আলোচনায় আপনি অনেক এগিয়ে থাকবেন। ব্যবসা খুব ভালো যাবে না, তাই আর্থিক ব্যাপারে একটু চাপ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মনঃকষ্ট।

কর্কট: খেলাধুলায় সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি। অংশীদারি ব্যবসায় পা না বাড়ানোই ভাল। সন্তানদের জন্য অর্থব্যয় হতে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। অনেক দিনের পুরনো কোনও আশা পূর্ণ হতে পারে।

সিংহ: বাড়িতে ভাই বা বোনের চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। সপ্তাহের প্রথমে পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। অপরকে আজ বিশ্বাস করতে পারেন। গুরুজনের চিকিৎসার ব্যাপারে চিন্তা ও খরচ বাড়তে পারে।

কন্যা: পরিবারের কোনও কাজের ব্যাপারে মা-বাবার সঙ্গে বিবাদ। বাড়তি টাকা খরচের ব্যাপারে চিন্তা বৃদ্ধি। কোনও আত্মীয়ের সঙ্গে দূরে কোথাও ভ্রমণের আলোচনা। কোনও মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে।

তুলা: গবেষণায় উন্নতির সুযোগ আসতে পারে। এই সপ্তাহে সামাজিক কোনও কাজ করার উদ্যোগ নিতে পারেন। পেটের সমস্যা। শরীরে ক্লান্তি বৃদ্ধি।

বৃশ্চিক: গবেষণায় সাফল্য লাভ। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। শরীরের সমস্যার কারণে ভ্রমণ বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ।

ধনু: বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। কর্মক্ষেত্রে এই সপ্তাহে আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞানচর্চার জন্য খুব উপযুক্ত সময়।

মকর: মহিলাদের জন্য চাকরির শুভ সময়। ব্যবসায় কোনও নতুন কিছু হতে চলেছে। আর্থিক চাপের কারণে সংসারে অশান্তি। গুরুজনের সঙ্গে আলোচনায় বিপদ থেকে উদ্ধার।

কুম্ভ: কর্মে উন্নতির যোগ। গৃহে লোক সমাগম। পায়ে ব্যথায় কষ্ট। গুপ্ত শত্রু থেকে সাবধান।

মীন: পাশের বাড়ির কোনও লোকের জন্য সামাজিক বদনাম হতে পারে। সন্তানের কোনও আবদার পূরণে খরচ বৃদ্ধি। সকলে মিলে দূরে ভ্রমণের আলোচনা ভেস্তে যেতে পারে। রক্তচাপ বাড়তে পারে।

Related Articles