Sambad Samakal

Kunal Ghosh: তৃণমূলে খবর পাচার করছেন বিজেপির ১৩ সাংসদ-বিধায়ক! বিস্ফোরক কী দাবি কুণালের?

Feb 6, 2023 @ 10:44 pm
Kunal Ghosh: তৃণমূলে খবর পাচার করছেন বিজেপির ১৩ সাংসদ-বিধায়ক! বিস্ফোরক কী দাবি কুণালের?

বিজেপিতে থেকেই ভিতরের খবর তৃণমূলে পাচার করছেন সাংসদ-বিধায়করা? চাঞ্চল্যকর এমনই দাবি করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।

রবিবারই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন আলিপুরদুয়ারের বিধায়ক। এই ঘটনায় স্বাভাবিক ভাবেই অস্বস্তিতে গেরুয়া শিবির। এরমধ্যেই বিজেপির অস্বস্তি বাড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কুণাল। তাঁর দাবি, অন্তত ১৩ জন বিজেপি বিধায়ক তৃণমূলের আসতে চাইছেন। তবে তাদের আপাতত ওখানেই থেকে খবরাখবর দেওয়ার কথা বলা হয়েছে।

কুণাল ঘোষ বলেন, “যারা যারা বিজেপির পক্ষে বিবৃতি দেবেন জেনে রাখুন তারা আমাদের সঙ্গেই আছেন। তাঁদের আপাতত ওখানেই থাকতে হবে। তাদের বলা হয়েছে ওখানেই থাকুন। ১৩র নীচে নয় সংখ্যাটা। ওপরে কত সেটা জানাতে পারবেন অভিষেক। তাঁরা বিজেপিতে থাকতে চান না। কারণ, এলাকাতে তাঁরা সেই স্পন্দনটা অনুভব করছেন। এলাকার মানুষ চাইছেন না বিজেপিকে। তাঁদের জনপ্রতিনিধিরা বুঝতে পারছেন মানুষের সঙ্গে থাকাটাই ভালো। মমতা বন্দ্যোপাধ্যায় শীর্ষ নেতৃত্ব সিদ্ধান্ত নেবেন। ততক্ষণ পর্যন্ত তাঁদের বলা হয়েছে আপনারা ওখানেই থাকুন। কেউ দিলীপ বাবুর সঙ্গে থাকুন, কেউ শুভেন্দুর সঙ্গে থাকুন, কেউ সুকান্তর সঙ্গে থাকুন। বৈঠকগুলিতে থাকুন। যা যা ঘটবে সব আমাদের জানাতে থাকুন। সময় অনুসারে ধাপে ধাপে তাদের তৃণমূলে আনা হবে।”

যদিও কুণালের দাবিকে প্রকাশ্যে গুরুত্ব দিতে নারাজ গেরুয়া শিবির। তবে তাঁর এই বক্তব্যের পরে পঞ্চায়েত ভোটের আগে বঙ্গ বিজেপি শিবিরে অবিশ্বাসের বাতাবরণ বাড়বে বলেই মত রাজনৈতিক মহলের।

Related Articles