Sambad Samakal

Mamata: বাংলার মডেলেই ত্রিপুরায় উন্নয়ন, আগরতলায় আর কী বললেন মমতা?

Feb 7, 2023 @ 4:15 pm
Mamata: বাংলার মডেলেই ত্রিপুরায় উন্নয়ন, আগরতলায় আর কী বললেন মমতা?

বাংলার মডেলেই হবে ত্রিপুরার উন্নয়ন, আগরতলায় নির্বাচনী জনসভা থেকে এমনটাই জানালেন তৃণমূল সুপ্রিমো তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ত্রিপুরাকে নিজের দ্বিতীয় বাড়ি বলেও এদিন উল্লেখ করেন মমতা। বাংলার একাধিক সরকারি প্রকল্পের কথা উল্লেখ করে প্রতিশ্রুতি দেন, সরকার গড়লে একাধিক নতুন প্রকল্প বাস্তবায়িত করা হবে ত্রিপুরায়। বাম-কংগ্রেস জোট নয়, তৃণমূলই যে বিজেপির একমাত্র বিকল্প, সেই কথাও তুলে ধরেন।

এদিন মমতা বলেন, “বিজেপি ডবল ইঞ্জিন সরকারের কথা বলে মানুষকে লুট করছে। ত্রিপুরার মানুষের কথা বলার ন্যুনতম অধিকারটুকুও কেড়ে নিয়েছিল। এখন যে এত মানুষ অন্তত রাস্তায় দাঁড়িয়ে কথা শুনতে পারছেন, এটাই তৃণমূলের অবদান। এর জন্য গর্বিত। সবাইকে’তো ভোট দিয়ে দেখেছেন, তৃণমূলকে একবার সুযোগ দিয়ে দেখুন। আমি যা বলি, তা করে দেখাই।”

বাংলার সরকারি প্রকল্পের কথা উল্লেখ করে মমতা বলেন, “বাংলায় মানুষ সারা বছর বিনামূল্যে রেশন পান। শুধু করোনার সময় করে আমরা ছেড়ে দিইনি। বিনামূল্যে সমস্ত ধরনের স্বাস্থ্য পরিষেবা পাওয়া যায় বাংলার। পড়ুয়াদের জন্য ১০ লক্ষ টাকার স্টুডেন্টস ক্রেডিট কার্ড রয়েছে। বাড়ির মহিলাদের জন্য রয়েছে লক্ষ্মীর ভাণ্ডার রয়েছে। ত্রিপুরার মানুষের উন্নয়নের জন্য কাজ করতে তৃণমূল বদ্ধপরিকর। ভোটের পরে আমি আাবার এখানে আসব। কারণ মানুষ আমায় এতটুকু দিলেও, আমি সেটা ফিরিয়ে দিই।”

Related Articles