Sambad Samakal

Abhishek: রাজবংশী যুবককে গুলি করে খুন! কোচবিহারে বিএসএফের বিরুদ্ধে বিস্ফোরক অভিষেক

Feb 11, 2023 @ 3:26 pm
Abhishek: রাজবংশী যুবককে গুলি করে খুন! কোচবিহারে বিএসএফের বিরুদ্ধে বিস্ফোরক অভিষেক

কোচবিহারের মাথাভাঙায় শনিবার জনসভায় উপস্থিত হয়ে বিএসএফের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এক নিরিহ রাজবংশী যুবককে প্যালেট গান দিয়ে গুলি করে বিএসএফ হত্যা করেছে বলে দাবি করেন তিনি। এই ঘটনার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও তাঁর ডেপুটি বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিককেও নিশানা করেন অভিষেক।

এদিনের জনসভায় অভিষেক বলেন, “দিনহাটা ১ ব্লকে গিতলদহ এলাকার ধারবাধা গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা প্রেমকুমার বর্মণ। সকাল সাড়ে ৬টা-৭টা নাগাদ মাঠে গিয়েছিল। মাত্র ২৩-২৪ বছর বয়সী এই যুবককে বিএসএফ গুলি করে হত্যা করেছে। ঘটনাটা ঘটেছে ২০২২ সালের ২৪ ডিসেম্বর। পোস্টমর্টেম রিপোর্ট বলছে প্রেমকুমারের দেহ থেকে ১৮০ টুকরো প্যালেট গুলি উদ্ধার করা হয়েছে। কতটা নৃশংস ভাবে তাঁকে হত্যা করা হয়েছে ভেবে দেখুন! প্রেমকুমারের কাছ থেকে বন্দুক, সোনা, গরু কিছুই উদ্ধার হয়নি। প্রেমকুমার কি জঙ্গি ছিল? পাচারকারী ছিল? এর জবাব দিতে হবে। এর জন্য যতদূর পর্যন্ত যেতে হয়, আমি যাব। হাইকোর্ট, সুপ্রিমকোর্টে যায়। মুখ্যমন্ত্রীর কাছে অনুরোধ করব, যাতে এই ঘটনায় দোষী অফিসারদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হয়।”

মৃত প্রেমকুমার বর্মণে বাবা-মা ও দাদাকে মঞ্চে নিজের পাশে নিয়ে অভিষেক বলেন, “কথায় কথায় যে বিজেপি রাজবংশীদের জন্য প্রেমের কথা বলে, তারা আজ কোথায়! প্রেমকুমার কি রাজবংশী ছিলনা! কী অপরাধ ছিল ওঁর? আমরা এই পরিবারের পাশে রয়েছি।”

Related Articles