Sambad Samakal

Kalighat: পরনে নীল সাদা শাড়ি, পায়ে সাদা হাওয়াই চটি! মমতার সাজে কালীঘাটে কে?

Mar 17, 2023 @ 5:26 pm
Kalighat: পরনে নীল সাদা শাড়ি, পায়ে সাদা হাওয়াই চটি! মমতার সাজে কালীঘাটে কে?

পরনে নীল সাদা শাড়ি, পায়ে সাদা হাওয়াই চটি। হুবহু মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাজে অন্য এক মহিলা। শুক্রবার কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকতে দেখা গেল এই মহিলাকে। যা ঘিরে রাজনৈতিক মহলে তৈরি হল জোর গুঞ্জন।

এদিন কালীঘাটের বাড়িতে সাংগঠনিক বৈঠক ডেকেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বেলা তিনটেয় সেই বৈঠক হওয়ার কথা থাকলেও দুপুর দেড়টা থেকেই দলের নেতানেত্রীরা তাঁর বাড়িতে পৌঁছতে শুরু করে দিয়েছিলেন। ঘড়ির কাঁটা তখন দুটোর কাঁটা ছড়িয়ে সওয়া দু’টোর দিকে ঝুঁকছে। হঠাৎই সকলের নজর কাড়লেন এক মহিলা। হুবহু মুখ্যমন্ত্রীর মতো পোশাক, এমনকী পায়েও মুখ্যমন্ত্রীর মতোই সাদা হাওয়াই চটি। সকলের উৎসুক দৃষ্টি, কে ইনি? কয়েক মুহূর্তেই অবশ্য চমক ভাঙল। সামনে আসতেই সকলে দেখতে পেলেন ওই মহিলা আর কেউ নন, রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ।

এদিন সায়নী পড়েছেন নীল পাড়ের সাদা খোলের শাড়ি। তবে মমতার মতো অত সরু পাড় নয়। একটু চওড়া। সেই সঙ্গে পরনে রয়েছে গাঢ় নীল রঙের থ্রি কোয়ার্টার স্লিভ ব্লাউজ। তবে চুল তাঁর নিজস্ব স্টাইলে মাথার উপর ঝুঁটি করে বাঁধা। মুখে ছিল মাস্ক। আর মাথার উপরে তোলা ছিল সানগ্লাস।

Related Articles