Sambad Samakal

Anubrata: এড়ানো গেলনা কিছুতেই! তিহাড়ে কীভাবে দিন কাটবে কেষ্টর?

Mar 21, 2023 @ 6:39 pm
Anubrata: এড়ানো গেলনা কিছুতেই! তিহাড়ে কীভাবে দিন কাটবে কেষ্টর?

এড়ানো গেলনা কিছুতেই! শেষপর্যন্ত নয়া দিল্লির তিহাড় জেলেই ঠাঁই হল কেষ্টর! মঙ্গলবার দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত নির্দেশ দিয়েছে, ৬৬ বছর বয়সী বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের ঠাঁই হতে চলেছে তিহাড় জেলে। সেই জেলযাত্রা আটকাতে এদিন আদালতে বেশ কয়েকটি ব্যাগ হাতে করে নিয়ে এসেছিলেন বীরভূমের কেষ্ট। যার মধ্যে ছিল ইনহেলার, নেবুলাইজার সহ একাধিক সরঞ্জাম। যদিও সেসব দেখিয়েও আদালতের মন গলানো যায়নি।

আদালতে অনুব্রত মণ্ডলের আইনজীবী দাবি করেন তিনি অসুস্থ। তাই তিহাড় জেলে পাঠানো হলেও যেন মেডিক্যাল সেলে রাখা হয়। এরসঙ্গেই অনুব্রত আবদার করেন, যেহেতু তার ফিসচুলার সমস্যা রয়েছে, তাই যেন ওয়েস্টার্ন টয়লেটেরও ব্যবস্থা করা হয়। প্রসঙ্গত, গরু পাচার মামলায় গ্রেফতার হওয়ার পর থেকে আসানসেল জেল হোক বা দিল্লিতে ইডির সদর দফতর, এতদিন পর্যন্ত বহাল তবিয়তেই ছিলেন কেষ্ট। ছিল খাবার-দাবারের এলাহি আয়োজনও। কিন্তু তিহাড় জেলে গেলে কি আর সেসব মিলবে! ভেবেই চিন্তিত কেষ্ট সহ তার আইনজীবীরা।

অন্যদিকে, এই জেলেই বন্দি রয়েছেন অনুপ মাঝি, সায়গল হোসেন, মণীশ কোঠারি সহ অনুব্রতর প্রাক্তন সঙ্গীরা। রয়েছে একাধিক কুখ্যাত ও দুর্দান্ত সব অপরাধীরা। ফলে সব মিলিয়ে তিহাড় জেলে কীভাবে দিন কাটে কেষ্টর, সেই নিয়েই উৎসাহ রয়েছে নেটিজেনদের একাংশের মধ্যে।

Related Articles