Sambad Samakal

Suvendu: বাংলার পরিস্থিতি জঙ্গলরাজের থেকেও খারাপ! দিল্লি থেকে তোপ শুভেন্দুর

Mar 27, 2023 @ 3:03 pm
Suvendu: বাংলার পরিস্থিতি জঙ্গলরাজের থেকেও খারাপ! দিল্লি থেকে তোপ শুভেন্দুর

সোমবার সকালেই দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে দেখা করেছেন বাংলার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এরপরেই বিজেপির দিল্লি সদর দফতর থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে তীব্র আক্রমণ করলেন শুভেন্দু। মন্তব্য করলেন, “বাংলার পরিস্থিতি জঙ্গলরাজের থেকেও খারাপ।”

এদিন নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে শুভেন্দু সংবাদিক সম্মেলনে বলেন, “পশ্চিমবঙ্গে গণতন্ত্র নেই। পরিবারবাদের রাজনীতি চলছে। পিসি-ভাইপোর নেতৃত্বে একটি কোম্পানি সরকার চালাচ্ছে। কয়লা, গরু, বালি পাচারের সঙ্গে দলের শীর্ষ নেতৃত্ব জড়িত। এক সময়ের গোটা শিক্ষা দফতরই এখন জেলে। আর বারবার কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ তোলা হয়। কেন্দ্রীয় সরকারকে ঠিকমত হিসেব দেওয়া হয়না। কেন্দ্রীয় প্রকল্পের টাকা বেহাত হয়ে যায়। কেন্দ্রীয় প্রকল্পের নাম বদলে দেওয়া হয়।”

এরসঙ্গেই বাংলার বিরোধী দলনেতা আরও বলেন, “রামনবমীর মতো এই ধর্মীয় উৎসবের দিনও রাজ্য সরকার ছুটি ঘোষণা করেনি। তোষণের রাজনীতি চলছে। এর বিরুদ্ধে বিজেপি লড়ছে। ২৯ তারিখ থেকে লাগাতার কর্মসূচী নেওয়া হয়েছে। এই সরকারকে উৎখাত করতে হবে।” এদিনের সাংবাদিক সম্মেলনে শুভেন্দু অধিকারীর সঙ্গেই উপস্থিত ছিলেন সাংসদ সৌমিত্র খাঁ ও লকেট চট্টোপাধ্যায়।

Related Articles