Sambad Samakal

Local Train: বাতিল বহু ট্রেন, ফের ভোগান্তির আশঙ্কা শিয়ালদহ শাখায়!

Apr 6, 2023 @ 2:58 pm
Local Train: বাতিল বহু ট্রেন, ফের ভোগান্তির আশঙ্কা শিয়ালদহ শাখায়!

শিয়ালদহ শাখায় ফের বাতিল বহু ট্রেন! সপ্তাহান্তে চরম ভোগান্তির আশঙ্কা যাত্রীদের মধ্যে! জানা যাচ্ছে, শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত প্রায় ১০ ঘণ্টা ট্রেন চলাচল ব্যহত হবে। পূর্ব রেলের পক্ষ থেকে জানানো হয়েছে, শিয়ালদহ স্টেশনে লাইনের রক্ষণাবেক্ষণ কাজের জন্য বেশকিছু লোকাল ট্রেন বাতিল করা হচ্ছে।

একনজরে দেখে নিন কোন কোন ট্রেন বাতিল হচ্ছে?
কী কী ট্রেন বাতিল করা হয়েছে?

শনিবার রাতে ১ জোড়া করে শিয়ালদহ-কৃষ্ণনগর লোকাল, শিয়ালদহ-নৈহাটি লোকাল ও শিয়ালদহ-বনগাঁ লোকাল বাতিল হয়েছে। রবিবার সকাল থেকে বাতিল থাকবে ৩ জোড়া শিয়ালদহ-রানাঘাট লোকাল। বাতিল হচ্ছে ২ জোড়া করে শিয়ালদহ-কল্যাণী সীমান্ত লোকাল, শিয়ালদহ-ব্যারাকপুর লোকাল, শিয়ালদহ-ডানকুনি লোকাল, শিয়ালদহ-বনগাঁ লোকাল, শিয়ালদহ-হাবরা লোকাল। ১ জোড়া করে বাতিল হচ্ছে শিয়ালদহ-নৈহাটি লোকাল, শিয়ালদহ-শান্তিপুর লোকাল, শিয়ালদহ-গেদে লোকাল, শিয়ালদহ-দত্তপুকুর লোকাল ও শিয়ালদহ-হাসনাবাদ লোকাল।

শুধু লোকাল ট্রেন নয়, দূরপাল্লার ট্রেনের ক্ষেত্রেও কিছু পরিবর্তন করা হচ্ছে। পূর্ব রেল সূত্রে খবর, শনিবার পদাতিক ও আজমের এক্সপ্রেস শিয়ালদহে প্রবেশ না করে কলকাতা স্টেশনে যাবে। আর সেখান থেকেই ছাড়বে। অন্যদিকে, দার্জিলিং মেল, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস, বালুরঘাট-মালদহ টাউন প্যাসেঞ্জার-সহ বেশ কিছু ট্রেন নির্ধারিত সময়ের থেকে কয়েক ঘন্টা পরে ছাড়বে।

Related Articles