Sambad Samakal

Mamata: কী প্রমাণ করতে পারলে মুখ্যমন্ত্রী পদে ইস্তফা দেবেন মমতা?

Apr 19, 2023 @ 5:21 pm
Mamata: কী প্রমাণ করতে পারলে মুখ্যমন্ত্রী পদে ইস্তফা দেবেন মমতা?

জাতীয় দলের মর্যাদা ধরে রাখতে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নাকি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ফোন করেছিলেন। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর এমন দাবির তীব্র প্রতিবাদ জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নাম না করেই শুভেন্দুকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে মুখ্যমন্ত্রী বলেন, প্রমাণ করতে পারলে তিনি মুখ্যমন্ত্রী পদে ইস্তফা দেবেন।

বুধবার মমতা বলেন, “কোনো এক ভুঁইফোর নেতা দাবি করেছেন, আমি নাকি শাহকে বারবার ফোন করেছি। আমি যাঁর পদত্যাগ দাবি করেছি, জাতীয় দলের মর্যাদা রাখতে তাঁকে ফোন করব? আমি চ্যালেঞ্জ করছি, আমার বিরুদ্ধে এই দাবি প্রমাণ করতে পারলে আমি মুখ্যমন্ত্রী পদে ইস্তফা দেব। কিন্তু যদি প্রমাণ করতে না পারেন, তাহলে যিনি এমন দাবি করলেন, তিনি জনতার সামনে নাকখত দেবেন কি?”

উল্লেখ্য, মঙ্গলবার সিঙ্গুরে শুভেন্দু অধিকারী দাবি করেন, তৃণমূলের জাতীয় দলের মর্যাদা চলে যাওয়ার পর দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে চারবার ফোন করেছেন এবং জাতীয় দলের মর্যাদা অক্ষুন্ন রাখতে অনুরোধ করেছেন। কিন্তু শাহ না বলে দিয়েছেন। বুধবার শুভেন্দুর এই দাবির প্রতিবাদেই গর্জে উঠলেন মমতা।

Related Articles