Sambad Samakal

Mukul Roy: বিজেপিতে ছিলাম, আছি, থাকব! কেন তৃণমূলে যোগ? ফের বিস্ফোরক মুকুল

Apr 19, 2023 @ 5:48 pm
Mukul Roy: বিজেপিতে ছিলাম, আছি, থাকব! কেন তৃণমূলে যোগ? ফের বিস্ফোরক মুকুল

বর্ষীয়ান রাজনীতিবিদ ও কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়ের দিল্লি যাত্রা নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। মঙ্গলবারই ছেলে শুভ্রাংশু রায় অভিযোগ করেছিলেন, তাঁকে বা তাঁর পরিবারকে না জানিয়েই তাঁর অসুস্থ বাবা মুকুল রায়কে দুজন ভুল বুঝিয়ে দিল্লি নিয়ে গিয়েছেন। এমনকী, তৃণমূল ছেড়ে মুকুল রায় অন্য কোনো রাজনৈতিক দলে যোগ দিতে পারেন বলেও আশঙ্কা প্রকাশ করেছিলেন শুভ্রাংশু। এরমধ্যেই সংবাদমাধ্যমের সামনে মুখ খুলে বিস্ফোরক মন্তব্য করলেন মুকুল রায়। তিনি বলেন, “আমি বিজেপিতে ছিলাম, আছি, থাকব।”

তাহলে ২০২১ সালের বিধানসভা নির্বাচনের পরে কেন তৃণমূলে ফিরে গিয়েছিলেন? এপ্রশ্নের উত্তরে মুকুল বলেন, “সাময়িকভাবে একটা ঘটনা ঘটেছিল। স্ত্রীর চলে যাওয়ার পরে মানসিকভাবে বিপর্যস্ত হয়েছিলাম। কয়েক ঘণ্টার জন্য নিকট আত্মীয়ের বিয়োগে মানিক স্থৈর্য হারিয়ে ফেলেছিলাম। এখন আর সেই জায়গা নেই। আমি বিজেপিতে ছিলাম, আছি, থাকব। আমি এখন সম্পূর্ণ সুস্থ।”

এরসঙ্গেই তৃণমূল কংগ্রেস সম্পর্কেও বিস্ফোরক মন্তব্য করেছেন মুকুল রায়। তিনি বলেন, “বাংলায় এখন একটা অসহনীয় অবস্থা চলছে। যারা দুর্নীতি করেছে, দায় তাদেরই নিতে হবে। এর খেসারত দিতে হবে। তৃণমূল আর আগের জায়গায় নেই। তৃণমূল যে কাজ করছে তা নিশ্চিতভাবে বাংলার জন্য ভালো নয়। তাই আবার পরিবর্তন চাইছি।”

Related Articles