Sambad Samakal

Metro Rail: শনি-রবিতে ব্যাহত মেট্রো চলাচল!

May 12, 2023 @ 7:02 pm
Metro Rail: শনি-রবিতে ব্যাহত মেট্রো চলাচল!

করা হবে লাইন রক্ষণাবেক্ষণের কাজ। সেই কারণেই বন্ধ রাখা হবে বৈদ্যুতিন স‌ংযোগ। আর তার জেরেই শনি এবং রবিবার দক্ষিণেশ্বর-কবি সুভাষ রুটে মেট্রো পরিষেবা বেশ কিছু সময়ের জন্য বিঘ্নিত হবে। বিজ্ঞপ্তি দিয়ে শুক্রবার জানিয়ে দিল কলকাতা মেট্রো কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, শনিবার সকাল ৬টা ৫০ মিনিট থেকে সকাল ১০টা পর্যন্ত মোট ৩ ঘণ্টা ১০ মিনিট মহানায়ক উত্তমকুমার (টালিগঞ্জ) স্টেশন থেকে কবি সুভাষ (নিউ গড়িয়া) স্টেশন পর্যন্ত কোনও মেট্রো চলবে না। তবে দক্ষিণেশ্বর স্টেশন থেকে মহানায়ক উত্তম কুমার পর্যন্ত মেট্রো পরিষেবা স্বাভাবিক থাকবে। সকাল ১০টার পর কবি সুভাষ স্টেশন পর্যন্তও মেট্রো চলাচল স্বাভাবিক হয়ে যাবে। একই ভাবে রবিবার সকাল ৯টা থেকে সকাল ১০টা পর্যন্ত মহানায়ক উত্তমকুমার এবং কবি সুভাষ স্টেশনের মধ্যে কোনও মেট্রো চলবে না। তবে শনিবারের মতোই এই সময়ের মধ্যে দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ পর্যন্ত নির্দিষ্ট সূচি মেনেই মেট্রো চলবে। সকাল ১০টার পর মেট্রো চলবে কবি সুভাষ স্টেশন পর্যন্ত।

মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন, যাত্রীদের সাময়িক সমস্যা হবে। তার জন্য আমরা দুঃখিত। তবে সামগ্রিক ভাবে যাত্রী নিরাপত্তা এব‌ং স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখেই নির্দিষ্ট সময় অন্তর সংস্কারের কাজ করা হয়।

Related Articles