Sambad Samakal

Abhishek: “ভেতরে কিছু ব্যক্তির নাম জিজ্ঞেস করেছিল”, কাদের নাম? বিস্ফোরক অভিষেক

May 20, 2023 @ 9:27 pm
Abhishek: “ভেতরে কিছু ব্যক্তির নাম জিজ্ঞেস করেছিল”, কাদের নাম? বিস্ফোরক অভিষেক

সাড়ে ৯ ঘন্টা সিবিআই জেরার মুখোমুখি হয়ে বাইরে বেরিয়ে ফের বোমা ফাটালেন অভিষেক! জিজ্ঞাসাবাদের সময়ে তাঁকে বেশ কিছু নাম সম্পর্কে জানতে চেয়েছিলেন সিবিআইয়ের তদন্তকারী আধিকারিকরা, এমনটাই সংবাদমাধ্যমের সামনে জানালেন অভিষেক। কাদের নাম?

সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিষেক বলেন, “আমায় ভেতরে কিছু নাম সম্পর্কে জিজ্ঞেস করা হয়েছিল। আমি তাদের চিনি কিনা। কাদের নাম আমি তদন্তের স্বার্থে প্রকাশ করছিনা। তবে এটুকু বলতে পারি, তাদের মধ্যে ৯০ শতাংশ লোক পূর্ব মেদিনীপুর বা মুর্শিদাবাদ জেলার। দলের তরফে দীর্ঘদিন কে ওই জেলার দায়িত্বে ছিল! আমি ওদের সমস্ত প্রশ্নের উত্তর দিয়েছি।”

এরসঙ্গেই অভিষেক বলেন, “আমি ধরে নিলাম পার্থ চট্টোপাধ্যায় দোষী। তাকে আমরা দল থেকে সাসপেন্ড করেছি। কিন্তু দলের তরফে পূর্ব মেদিনীপুর ও মুর্শিদাবাদের দায়িত্বে কে ছিল? নারদা মামলার প্রধান অভিযুক্তকে কেন জিজ্ঞাসাবাদ করা হবেনা? পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি অর্পিতার বাড়ির দলিল পাওয়া গেলে সে গ্রেফতার হবে। আর চাকরি বিক্রির এজেন্ট প্রসন্ন রায়ের বাড়িতে দিলীপ ঘোষের বাড়ির দলিল পাওয়া গেলে, তাকে কেন জেরা করা হবেনা? বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি বলে?”

Related Articles