Sambad Samakal

Kunal Ghosh: সারদা কর্তা সুদীপ্ত সেনের চিঠির ভিত্তিতে শুভেন্দুকে জেরা নয় কেন! কী দাবি কুণালের?

May 20, 2023 @ 1:13 pm
Kunal Ghosh: সারদা কর্তা সুদীপ্ত সেনের চিঠির ভিত্তিতে শুভেন্দুকে জেরা নয় কেন! কী দাবি কুণালের?

নিয়োগ দুর্নীতি কাণ্ডে ধৃত কুন্তল ঘোষের চিঠি প্রসঙ্গে সিবিআইয়ের জেরার মুখোমুখি হয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সারদা কর্তা সুদীপ্ত সেনের চিঠির ভিত্তিতে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে জেরা করা হবেনা কেন? শনিবার সাংবাদিক সম্মেলন করে এপ্রশ্ন তুললেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

তাঁর অভিযোগ, “সারদা কর্তা জেল থেকে বিচারককে চিঠি লিখে জানিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে নগদ টাকা দিয়েছেন। জনৈক কুন্তলের চিঠির ভিত্তিতে যদি অভিষেককে সিবিআই জেরা করে, তাহলে শুভেন্দুকে নয় কেন? কুন্তলের চিঠিতে অভিষেকের বিরুদ্ধে’তো কোনও অভিযোগ তোলা হয়নি। তাও তাঁকে জেরা হচ্ছে। আর শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে সুদীপ্ত সেন টাকা নেওয়ার অভিযোগ করেছিলেন চিঠি লিখে। তাও কোনও তদন্ত হচ্ছেনা।”

এরসঙ্গেই কুণালের আরও দাবি, “গত ১১’মে প্রেসিডেন্সি জেল থেকো নতুন করে চিঠি লিখে সুদীপ্ত সেন অভিযোগ করেছেন, কাঁথি পুরসভায় বেআইনি প্ল্যান পাশ করানোর জন্য ড্রাফটে ৫০ লক্ষা টাকা দেওয়া হয়েছিল সারদার অ্যাকাউন্ট থেকে। ইডির কর্তাদের বলছি, কেন ওই টাকা উদ্ধার করা হবেনা? কেন খতিয়ে দেখা হবেনা, কাদের মদতে ওই কাণ্ড হয়েছিল।”

Related Articles