Sambad Samakal

Mamata: বিজেপি বিরোধী মহাজোটের আহ্বান! দিল্লি-পাঞ্জাবের মুখ্যমন্ত্রীকে পাশে বসিয়ে কী বার্তা মমতার?

May 23, 2023 @ 6:41 pm
Mamata: বিজেপি বিরোধী মহাজোটের আহ্বান! দিল্লি-পাঞ্জাবের মুখ্যমন্ত্রীকে পাশে বসিয়ে কী বার্তা মমতার?

চব্বিশের নির্বাচনের আগে আরও একবার বিজেপি বিরোধী মহাজোট তৈরির আহ্বান রাখলেন বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার নবান্নে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানকে পাশিয়ে বসিয়ে মমতার বার্তা, বিজেপির বিরোধী সমস্ত শক্তি ঐক্যবদ্ধ করলে চব্বিশের আগেও সরকার চলে যেতে পারে।

এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মমতা বলেন, “সুপ্রিমকোর্টের রায় পর্যন্ত মানছেনা। শুধু রাজ্যপাল আর এজেন্সি দিয়ে সমস্ত ক্ষমতা দখল করতে চাইছে। বুলডোজারের জোরে দেশ চালাচ্ছে। আমি সমস্ত অবিজেপি শাসিত রাজ্যের পাশে আছি। আমি অরবিন্দ, ভগবন্তদের পাশে আছি। প্রতিদিন চিঠি পাঠিয়ে বলছে বিদেশি ধরতে। ভোটের আগে এনআরসি করার ছক! কোনদিন সংবিধান বদলে দেবে! দেশের নামটা বদলে নিজেদের নামে রেখে দেবে!”

এরসঙ্গেই চব্বিশের নির্বাচনের আগে বিরোধী ঐক্যের জোরদার বার্তা দিয়ে মমতা বলেন, “আমি কিচ্ছু চাইনা, শুধু দেশের মানুষের স্বার্থ রক্ষা করতে চাই। আমাদের সকলকে এখন ঐক্যবদ্ধ হতে হবে। আমরা যদি ঐক্যবদ্ধ না হই, তাহলে গোটা বিশ্বের মানুষ আমাদের ক্ষমা করবে না। অবিজেপি শক্তিকে ভোট দেওয়ার জন্য সকলের কাছে রাখব। যারা মন থেকে বিজেপির বিরুদ্ধে লড়তে চান, তারা সকলে একসঙ্গে আসুন।”

Related Articles