Balki-Abhisek Chemistry: আর বালকির স্পোর্টস ড্রামায় অভিষেক-সায়ামি

Balki-Abhisek Chemistry: আর বালকির স্পোর্টস ড্রামায় অভিষেক-সায়ামি

সোমনাথ লাহা

কাজের নিরিখে সময়টা বেশ ভালোই যাচ্ছে অভিষেক বচ্চনের। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরেই মুক্তি পাবে অভিষেক অভিনীত ছবি ‘বব বিশ্বাস’ ও ‘দশবি’। এছাড়াও তামিল ছবি ‘ওথাথা সেরুপ্পু সাইজ সেভেন’ এর হিন্দি রিমেকের কাজটিও শেষ করে ফেলেছেন জুনিয়র বি। এখানেই শেষ নয়। শোনা যাচ্ছে, দিল্লিতে খুব শীঘ্রই ‘ব্রেথ সিজন থ্রি’-র কাজে হাত দিতে চলেছেন। এইসবের মাঝেই এবার আর বালকির আগামী ছবিতে দেখা যাবে অভিষেক বচ্চনকে।

ক্রিকেটকে কেন্দ্র করে আবর্তিত এই ছবিটি মূলত একটি স্পোর্টস ড্রামা হতে চলেছে। সূত্রের খবর, ছবিতে একজন বাঁ-হাতি ব্যাটসম্যানের চরিত্রে দেখা যাবে অভিষেককে।

প্রসঙ্গত, বালকির সঙ্গে বচ্চন পরিবারের সদস্যদের সুসম্পর্কের কথা বলিটাউনে সকলেই জানেন। ইতিপূর্বে বালকির ‘পা’ ছবিতে তাঁর সঙ্গে কাজ করেছিলেন অভিষেক। তারপর থেকেই অভিষেক ও বালকি পরস্পরের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে ছিলেন। আবার সেই মেলবন্ধন ঘটতে চলেছে এই স্পোর্টস ড্রামার হাত ধরে।

শোনা যাচ্ছে, ছবিতে পুরুষ ও মহিলা প্রোটাগনিস্টের চরিত্রে ক্রিকেটারদের অভিনয় করতে দেখা যাবে। ছবিতে অভিষেকের বিপরীতে রয়েছেন সায়ামি খের। ছবিতে সায়ামিকেও দেখা যাবে একজন ক্রিকেটারের চরিত্রে।

উল্লেখ্য, রাকেশ ওমপ্রকাশ মেহরার ‘মির্জিয়া’ দিয়ে বলিউডে পা রাখেন সায়ামি। অভিষেকের সঙ্গে ওয়েব সিরিজ ‘ব্রিথ সিজন ২’ -তেও দেখা গিয়েছে তাঁকে। এবার বড়পর্দায় জুটি বাঁধছেন অভিষেক-সায়ামি।

সবদিক ঠিক থাকলে আগামী বছরেই শুরু হবে এই ছবির কাজ। শোনা যাচ্ছে ‘ব্রিথ সিজন থ্রি’-র কাজ শেষ করেই এই ছবির কাজ শুরু করবেন অভিষেক। অপরদিকে বালকিও তাঁর সাইকোলজিক্যাল থ্রিলার ‘চুপ-রিভেঞ্জ অফ দ্য আর্টিস্ট’ এর কাজ শুরু করবেন এরমধ্যেই। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন সানি দেওল, দুলকির সলমান, পূজা ভাট ও শ্রেয়া ধন্বন্তরি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *