Bhabanipur By Election: মমতার প্রচার থেকে বাদ নুসরত! কিন্তু কেন?

Bhabanipur By Election: মমতার প্রচার থেকে বাদ নুসরত! কিন্তু কেন?

এতদিন তারকা প্রচারের তালিকায় প্রথম সারিতে থাকা অভিনেত্রী সাংসদ নুসরত জাহান এবার থাকছেন না মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচারে। সোমবার তৃণমূলের তারকা প্রচারের নতুন তালিকা প্রকাশ হতেই এ নিয়ে গুঞ্জন ছড়াল।

দীর্ঘ টানাপোড়েনের পর ভবানীপুর উপনির্বাচনের দিন ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এই কেন্দ্র থেকে উপনির্বাচনে জিতে বিধানসভায় ফিরবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই আশাতেই দিন গুনছে শাসক শিবির। ৩০ সেপ্টেম্বর ভোটের কথা মাথায় রেখে ইতিমধ্যেই নেত্রীর হয়ে প্রচারে নেমেছে তৃণমূল কংগ্রেস। বুধবার থেকে নিজের প্রচারে নামবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ও। ওইদিনই তাঁর প্রথম কর্মীসভা।

এদিন প্রকাশিত হওয়া তৃণমূলের তারকা প্রচারকের তালিকায় নাম রয়েছে রুপোলি পর্দার সায়নী ঘোষ, জুন মালিয়া, দেব, মিমি চক্রবর্তী, শতাব্দী রায়, রাজ চক্রবর্তীদের। কিন্তু তাৎপর্যপূর্ণ ভাবে বাদ পড়েছেন দিলেই সাংসদ, অভিনেত্রী নুসরত। রাজনৈতিক মহলের বক্তব্য, নুসরতের ব্যক্তি জীবনের নানা টানাপোড়েন, স্বামী নিখিলের সঙ্গে দূরত্ব, অভিনেতা যশের সঙ্গে অতিরিক্ত ঘনিষ্ঠতা, সর্বোপরি তাঁর সন্তানের পিতৃত্ব নিয়ে ওঠা নানা জল্পনা যেভাবে সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয়, তাতে এই মুহূর্তে বিতর্কিত অবস্থানে অভিনেত্রী। তাই নুসরতকে প্রচারে আনলে আদতে নেতিবাচক প্রভাব পড়তে পারে বলেই আশঙ্কা ঘাসফুল শিবিরের। সেই কারণেই নেত্রীর না পসন্দ নুসরত।

Related Articles