Sushmita Sen: দত্তক পুত্র ! কী ব্যাখ্যা দিলেন সুস্মিতা?

Sushmita Sen: দত্তক পুত্র ! কী ব্যাখ্যা দিলেন সুস্মিতা?

সোমনাথ লাহা

বিগত দু’দিন ধরে সোশ্যাল মিডিয়া ছেড়ে গিয়েছে সুস্মিতা সেনের পুত্র সন্তান দত্তক নেওয়ার খবরে। সম্প্রতি নিজের দুই কন্যা রেনে ও আলিশার সঙ্গে বেরিয়েছিলেন সুস্মিতা। সঙ্গে ছিল তাঁর বন্ধু শ্রীজয়ার পুত্র বছর দুয়েকের অ্যামেডিয়াস। মুম্বইয়ের পাপারাজ্জিরা তাঁদের ফ্রেমবন্দি করতে সময় নেয়নি। ভুলবশত ছবিশিকারিরা সুস্মিতার দত্তক সন্তান ভেবে বসে অ্যামেডিয়াসকে। এমনকী, সোশ্যাল মিডিয়ায় ‘সুস্মিতা ফের দত্তক নিলেন’ এমন পোস্টে ছেয়ে যায়। যদিও ছবি তোলার সময় অ্যামেডিয়াসকে নিজের ‘গডসন’ বলে উল্লেখ করেন সুস্মিতা, কিন্তু তারপরেও বিভ্রান্তি ছড়ায়। অনেকেই সুস্মিতাকে সাধুবাদ জানাতে থাকেন। পরে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বিষয়টি খোলসা করেন অভিনেত্রী।

সুস্মিতার ঘনিষ্ঠ বন্ধু শ্রীজয়া। তাঁর ছেলেকে নিজের সন্তানতুল্য‌ই মনে করেন সুস্মিতা। বছর দু’য়েক আগে আলিশা ও সদ্যোজাত অ্যামেডিয়াসের একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। কতটা অধীর হয়ে আলিশা অপেক্ষা করছিল ছোট ভাইকে কোলে নেওয়ার জন্য, সে কথাও ওই পোস্টে লিখেছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০০০-এ রেনেকে দত্তক নিয়েছিলেন সুস্মিতা। এজন্য তাঁকে আইনি লড়াই অবধি করতে হয়েছিল। তার ১০ বছর পর আলিশাকে দত্তক নেন তিনি। একবার একটি সাক্ষাৎকারে সুস্মিতা বলেছিলেন, “অনেকে বলেন, দত্তক নিয়ে আমি খুব মহান কাজ করেছি। আমি কিন্তু তা ভাবিনি। জীবনটা গুছিয়ে নেওয়ার জন্য‌ই রেনেকে দত্তক নিয়েছিলাম। ওরা আমার আশ্রয়। ওদের আঁকড়ে বেঁচে রয়েছি।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *