Sambad Samakal
  • June 22, 2024
  • Last Update June 22, 2024 7:50 pm

Suvendu-Partha: জেলে পোড়ার হুমকির বিরুদ্ধে প্রিভিলেজ পার্থর, শাস্তির মুখে পড়তে পারেন শুভেন্দু?

রাজ্যের সেচ ও জলপথ মন্ত্রী তথা নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিককে ভরা বিধানসভায় জেলে পোড়ার হুমকি দিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এই ঘটনায় তাঁর বিরুদ্ধে প্রিভিলেজ মোশন জমা দিলেন পার্থ‌ ভৌমিক। সেই সঙ্গে হেস্টিংস থানায় এফআইআর করছেন মন্ত্রী। আর তার জেরেই এবার শাস্তির মুখে পড়তে পারেন শুভেন্দু।

উল্লেখ্য, শুক্রবার বিধানসভায় তখন বাজেট অধিবেশনের দ্বিতীয় পর্ব চলছে । বক্তা হিসাবে বলতে উঠে শুভেন্দু অধিকারী প্রশ্ন করেন, বিশ্বজিৎ দাস, কৃষ্ণ কল্যাণীরা বিজেপি না তৃণমূল করেন? পাল্টা দেন পার্থ ভৌমিক। পার্থর কথায়, “আমি তখন সম্মানীয় বিরোধী দলনেতাকে জিজ্ঞাসা করি আপনি যখন তাঁদের সম্পর্কে বলছেন, আপনি কি দয়া করে বলতে পারবেন শিশিরবাবু কোন দলের? তার উত্তরে উনি আমাকে চিৎকার করে বলেন, এক মাসের মধ্যে জেলে ঢুকিয়ে দেবেন।”

শুক্রবার বিধানসভায় শুভেন্দুর বক্তব্যকে সামনে রেখে পুলিশের কাছে নিরাপত্তা দাবি করেন নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক। এদিন বিধানসভায় শুভেন্দু অধিকারী তাঁকে ‘এক মাসের মধ্যে ঢুকিয়ে দেব’ বলে হুমকি দেন বলে অভিযোগ তোলেন পার্থ ভৌমিক। এরপরই স্বাধিকার ভঙ্গের অভিযোগ তোলেন পার্থ। পার্থ ভৌমিক বলেন, “আমি একটা জেনারেল ডায়েরি করেছি। আমি নিরাপত্তার অভাব বোধ করছি। বাইরে বেরোলে আমার ক্ষতি হয়ে যেতে পারে। আমাকে নিরাপত্তা দেওয়া হোক। হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ করেছি। একইসঙ্গে আমি একটি প্রিভিলেজ মোশনও জমা দিয়েছি। এবার স্পিকার দেখবেন কী করবেন। উনি কী করবেন, সেটা ওনার বিষয়।” যদিও এ নিয়ে শুভেন্দু অধিকারীর প্রতিক্রিয়া, “আমি যা বক্তব্য রেখেছি মাইকে রেখেছি। অনরেকর্ড আছে। দয়া করে রেকর্ড সংগ্রহ করে নিন। আমি রেকর্ডের বাইরে কিছু বলছি না।”