Sambad Samakal

কোভিড হাসপাতালে পচা ডিম-পাউরুটি! অভিযোগ ঘিরে চাঞ্চল্য

Jun 13, 2021 @ 11:03 pm
কোভিড হাসপাতালে পচা ডিম-পাউরুটি! অভিযোগ ঘিরে চাঞ্চল্য

কোভিড হাসপাতালে রোগীদের খেতে দেওয়া হচ্ছে পচা ডিম-পাউরুটি। রবিবার কল্যাণীর নেতাজি সুভাষ স্যানেটোরিয়াম কোভিড হাসপাতালের বিরুদ্ধে এমন অভিযোগে চাঞ্চল্য ছড়াল।
এই হাসপাতালে খাবার সরবরাহের দায়িত্ব রয়েছে কয়েকটি ঠিকাদার সংস্থার হাতে।
জানা গিয়েছে, এদিন সকালে রোগীদের জন্য বরাদ্দ খাবার হাসপাতাল কর্মীদের হাতে এসে পৌঁছয়। অভিযোগ, হাসপাতালের কর্মীরা দেখেন, করোনা রোগীদের জন্য পাঠানো হয়েছে ছত্রাক পড়ে যাওয়া পাউরুটি, পচা ডিম, খাবার অযোগ্য কলা। সঙ্গে সঙ্গে কর্মীরা হাসপাতালের সুপার-সহ স্বাস্থ্য আধিকারিকদের বিষয়টি জানান।জানানো হয় গয়েশপুর পুরসভার প্রশাসকমণ্ডলীকেও। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। কতদিন ধরে এরকম পচা খাবার দেওয়া হচ্ছে, কীভাবেই বা দায়িত্বপ্রাপ্ত ঠিকাদাররা এই পচা খাবার দেওয়ার স্পর্ধা দেখায়, তা নিয়ে প্রশ্নের মুখে পড়েন হাসপাতাল কর্তৃপক্ষ।
এবিষয়ে জানতে হাসপাতালের সুপারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। তবে বিষয়টি জানতে পেরেই কল্যাণীর মহকুমাশাসক হীরক মণ্ডল দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত মুখ্য স্বাস্থ্য আধিকারিকের সঙ্গে যোগাযোগ করেছেন। মহকুমাশাসক বলেন, ‘ খোঁজ নিয়ে জেনেছি ওই ঠিকাদারকে জেলা থেকে নিযুক্ত করা হয়েছিল। ঠিকাদারকে শো-কজ করে তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।’

Related Articles