Sambad Samakal

এবার তৃণমূলে অভিনেত্রী সায়ন্তিকা

Mar 5, 2021 @ 12:02 pm
এবার তৃণমূলে অভিনেত্রী সায়ন্তিকা

অনিকেত গঙ্গোপাধ্যায়, কলকাতা : রাজ চক্রবর্তী, জুন মালিয়াদের পর এবার আনুষ্ঠানিক ভাবে ঘাসফুল শিবিরে ভিড়লেন টলিউডের অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বুধবার কলকাতায় তৃণমূল ভবনে দলের মহাসচিব মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও মন্ত্রী ব্রাত্য বসুর উপস্থিতিতে ঘাসফুলের পতাকা হাতে তুলে নেন তিনি।
সায়ন্তিকা বলেন, ‘দিদিকে ধন্যবাদ। মানুষের পাশে থেকে সেবা করার সুযোগ দেওয়ার জন্য। যে দায়িত্ব দেওয়া হবে, আমি যেন ভালো ভাবে পালন করতে পারি। তাঁর আস্থার মর্যাদা যেন রাখতে পারি। গত ১০ বছর দিদির পাশেই ছিলাম। আগামী দিনেও মানুষের সেবা করব।’ তিনি আরও বলেন, ‘এখন বাংলার মানুষের নিজের ইচ্ছে প্রকাশ করার সঠিক সময় এসেছে। সকলের কাছে আমার আবেদন, এগিয়ে এসে দিদির পাশে দাঁড়ান। বাংলা কিন্তু নিজের মেয়েকেই চায়।’
বিজেপি ও বাম-কং-আইএসএফের সংযুক্ত মোর্চা মোকাবিকায় এবারের ভোটে ঘাসফুল শিবিরের প্রার্থী তালিকায় একগুচ্ছ তারকার নাম থাকতে চলেছে বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা। সূত্রের খবর, ৪ মার্চ, বৃহস্পতিবারই আসন্ন বিধানসভা ভোটের প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে তৃণমূল কংগ্রেস। তাই তার আগে শেষ মুহূর্তে আরও বেশ কয়েকজন তারকার ঘাসফুলে যোগদানের সম্ভাবনা রয়েছে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

Related Articles